এই রাশিগুলির উপর সূর্যগ্রহণের অশুভ প্রভাব পড়বে, মারাত্মক সমস্যা দেখা দিতে পারে

গ্রহণের ফলে সিংহ রাশির জাতকদের ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। এছাড়াও মকর রাশির জাতক জাতিকাদের উচিত পিতার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা। জেনে নিন আপনার রাশিতে সূর্যগ্রহণের কী প্রভাব পড়বে-

Web Desk - ANB | Published : Oct 25, 2022 7:37 AM IST

সূর্যগ্রহণ ২৫ অক্টোবর অর্থাৎ আজ বিকেলে ঘটবে। সূর্যগ্রহণ শুরু হবে বিকেল ৪টা ২২ মিনিট থেকে এবং চলবে বিকেল ৫টা ৪১ মিনিট পর্যন্ত। সূর্যগ্রহণ সমস্ত রাশির উপরও প্রভাব ফেলবে। মিথুন রাশির জাতক জাতিকারা যেখানে পেটের অসুখে সমস্যায় পড়তে পারেন, সেখানে সিংহ রাশির জাতকদের ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। এছাড়াও মকর রাশির জাতক জাতিকাদের উচিত পিতার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা। জেনে নিন আপনার রাশিতে সূর্যগ্রহণের কী প্রভাব পড়বে-

মেষ- মানসিক উত্তেজনা থাকতে পারে। না চাইলেও মুখ দিয়ে কিছু ভুল বেরিয়ে আসতে পারে, তাই কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। সূর্যগ্রহণের সময় গর্ভবতী মহিলাদের নিজেদের বিশেষ যত্ন নেওয়া উচিত।

বৃষ রাশি- সূর্যগ্রহণের সময় ভ্রমণ করবেন না। খুব প্রয়োজন হলেই ঘর থেকে বের হন। আঘাতের সম্ভাবনা রয়েছে। অর্থ সঞ্চয় করুন, অযথা ব্যয় এড়িয়ে চলুন।

মিথুন- আজ আপনার পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। সূর্যগ্রহণের সময় গর্ভবতী মহিলাদের নিজেদের বিশেষ যত্ন নেওয়া উচিত। সন্তানের দিক থেকে ঝামেলা হতে পারে।

কর্কট- কর্কট রাশির মানুষদের সূর্যগ্রহণের সময় ঘুমানো উচিত নয়। আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের যত্ন নিতে.

সিংহ রাশি- আজ আপনার মেজাজ খারাপ হতে পারে। তুচ্ছ বিষয়ে বিভ্রান্তির সম্ভাবনা রয়েছে। বাড়ির ভাইদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে, এটি এড়ানোর চেষ্টা করুন।

কন্যারাশি- আজ আপনি খুব ভেবেচিন্তে কথা বলবেন। মিষ্টি কথা বললে বিতর্কের অংশ হওয়া এড়াতে পারেন। এমন কিছু করবেন না যাতে আপনি পরে অনুতপ্ত হতে পারেন।

তুলা রাশি- আজকের সূর্যগ্রহণ বিশেষ করে তুলা রাশিতে হবে, তাই তুলা রাশির জাতক জাতিকাদের গ্রহনকালে জপ ও পূজা করতে হবে। আপনি মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন। কিছু বিভ্রান্তিতে পড়তে পারেন। আজ আপনার ধৈর্য দেখান.

বৃশ্চিক- অফিসের কাজের কারণে আজ টেনশন হতে পারে। বসের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে, তা এড়ানোর চেষ্টা করুন। উপস্থিতির জন্য ব্যয় করবেন না, এটি আপনাকে ভারী ব্যয় করতে পারে।

ধনু- আপনার লাভ বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। বড় ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। এটি এড়ানোর চেষ্টা করুন। আপনার হাতের যত্ন নিন, আপনি আঘাত পেতে পারেন।

আরও পড়ুন- আর কয়েক মুহূর্ত পরেই ঘটবে বছরের শেষ সূর্যগ্রহণ, জেনে নিন দেশে কখন এবং কোথায় দেখা যাবে

আরও পড়ুন- ২৫ অক্টোবরের সূর্যগ্রহণ, কোন কোন রাশিকে কষ্ট দেবে এবং কোন রাশিগুলির খুলবে ভাগ্য জেনে নিন

আরও পড়ুন- মহাভারত যুদ্ধের আগে কার্তিক মাস এমনই ২টি গ্রহণের যোগের সৃষ্টি হয়েছিল, দুর্ঘটনার আশঙ্কা জ্যোতিষ মহলে

মকর - চাকুরী সংক্রান্ত সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের কোনও সরকারি কর্মকর্তার সঙ্গে বিবাদ করা উচিত নয়। বাবার স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ- আপনার জীবনসঙ্গীর যত্ন নিন। আপনার জন্য সূর্যগ্রহণের অনেক খারাপ প্রভাব থাকবে না। তবে এই সময়ে খাওয়া এড়িয়ে চলতে হবে।

মীন- আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পেট সংক্রান্ত রোগ হতে পারে। যদি আগে থেকেই কোনও রোগ থাকে, তাহলে সতর্ক হোন।

Share this article
click me!