অক্টোবরের এই সূর্যগ্রহণ ছটি রাশির জীবনে আতঙ্ক তৈরি করতে পারে, জেনে নিন প্রতিকার

 বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে বছরের দ্বিতীয় সূর্যগ্রহণের সময় সূর্য দেবতা তুলা রাশিতে উপবিষ্ট হবেন। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জীবন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। এর পাশাপাশি, আরও কিছু রাশিচক্রের চিহ্নগুলিও সূর্যগ্রহণের দ্বারা প্রভাবিত হবে।

Parna Sengupta | Published : Sep 11, 2022 3:22 PM IST

আগামী ২৫ অক্টোবর হতে চলেছে বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ। যাইহোক, এটি হবে ভারতের বছরের প্রথম সূর্যগ্রহণ, যা দৃশ্যমান হবে, যা দীপাবলির ঠিক আগে ঘটতে চলেছে। তাই এই গ্রহনের সূতক সময়কে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে বছরের দ্বিতীয় সূর্যগ্রহণের সময় সূর্য দেবতা তুলা রাশিতে উপবিষ্ট হবেন। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জীবন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। এর পাশাপাশি, আরও কিছু রাশিচক্রের চিহ্নগুলিও সূর্যগ্রহণের দ্বারা প্রভাবিত হবে। আসুন জেনে নেই এই রাশিচক্র সম্পর্কে।

সূর্যগ্রহণ এই রাশিগুলিকে প্রভাবিত করবে

বৃষ রাশি

বৃষ রাশির মানুষের জীবনে সূর্যগ্রহণের প্রভাব বেশি পড়বে। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। তাই খাবারের প্রতি বিশেষ যত্ন নিন। এর পাশাপাশি, আপনি কিছু নিয়ে খুব বিরক্ত হবেন। যত তাড়াতাড়ি সম্ভব এটি মোকাবেলা করার চেষ্টা করুন.

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জীবনেও সূর্যগ্রহণের প্রভাব বেশি পড়বে। যেকোনো কাজের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে, তবেই আপনি সফলতা পাবেন। আয়ের তুলনায় ব্যয় বাড়বে। তাই পকেট মানির বিশেষ যত্ন নিন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জীবনও সূর্যগ্রহণের প্রভাবে পড়বে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। কারণ অপ্রয়োজনীয় খরচ বাড়বে। এর সাথে, আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান তবে চিন্তাভাবনা করে পরামর্শ নিয়ে এটি করুন, অন্যথায় তাড়াহুড়ো করা সিদ্ধান্ত আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে।

বৃশ্চিক

এই রাশির জাতকদের আর্থিক অবস্থা খারাপভাবে প্রভাবিত হবে। অর্থের অভাবের সম্মুখীন হতে হতে পারে। তাই প্রয়োজন না থাকলে সেখানে বেশি টাকা খরচ করার দরকার নেই। এছাড়াও, বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা করুন।

তুলা রাশি

সূর্যগ্রহণের সময় সূর্য এই রাশিতে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের অনেক সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক অবস্থা দুর্বল থাকায় স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। এর পাশাপাশি যানবাহন চালানোর সময় একটু সাবধানতা অবলম্বন করুন ইত্যাদি।

মকর রাশি

এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ কিছুটা ঝামেলার হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখা উচিত। এর সাথে, আপনার কথাবার্তায় কিছুটা সংযম করুন, কারণ তৈরি জিনিসটি নষ্ট হয়ে যেতে পারে। কোনো কাজে তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন, অন্যথায় করা কাজটিও নষ্ট হয়ে যেতে পারে।

Share this article
click me!