মিথুন রাশিতে তৈরি হয়েছে বুধাদিত্য রাজ যোগ, এই ৩টি রাশির কেরিয়ারে আসতে চলেছে লাভের হাওয়া

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে, দোসরা জুলাই বুধ গ্রহ এই রাশিতে পাড়ি দিতে চলেছে। যার কারণে বুধাদিত্য যোগ মিথুন রাশিতে গঠিত হবে।

Parna Sengupta | Published : Jun 17, 2022 10:54 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সাথে মিলিত হয়, তখন এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। আমরা আপনাকে বলি যে খুব শুভ এই বুধাদিত্য যোগ যা মিথুন রাশিতে তৈরি হতে চলেছে। এটি রাজ যোগের আওতায় আসে। অতএব, এই যোগের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে তিনটি রাশি রয়েছে যা এই যোগ গঠন থেকে ভাল ফল পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক কখন এবং কীভাবে এই যোগ গঠিত হবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে, দোসরা জুলাই বুধ গ্রহ এই রাশিতে পাড়ি দিতে চলেছে। যার কারণে বুধাদিত্য যোগ মিথুন রাশিতে গঠিত হবে। জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে প্রতিপত্তির কারক হিসাবে বিবেচনা করা হয়। একই সাথে বুধকে বুদ্ধি ও ব্যবসার দাতা বলা হয়। অতএব, এই যোগের প্রভাব অবশ্যই মানুষের জীবনে দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিটি শুভ প্রমাণিত হতে চলেছে।

সিংহ রাশি: বুধাদিত্য যোগ আপনার রাশির সাথে 11 তম ঘরে তৈরি হবে। যাকে বলা হয় আয় ও লাভের জায়গা। তাই এই সময়ে আপনার আয় ভালোভাবে বাড়তে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হবে। একই সময়ে, এই সময়ের মধ্যে নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে। একই সময়ে, ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। এছাড়াও, এই সময়ে ব্যবসায় লাভ ভাল হবে। আপনার রাশিচক্র সিংহ রাশি সূর্য দেবতা দ্বারা শাসিত এবং জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ গ্রহ এবং সূর্য ঈশ্বরের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। অতএব, এই যোগ আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে।

কন্যা রাশি: দশম ঘরে আপনার রাশি থেকে বুধাদিত্য যোগ তৈরি হবে। অতএব, এই সময়ে আপনার ইজ্জত ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এছাড়াও আপনি যে কোন পুরস্কার পেতে পারেন. এছাড়াও, এই সময়ে আপনি একটি নতুন চাকরির অফারও পেতে পারেন বা আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। এর পাশাপাশি, এই সময়ে আপনার কাজের শৈলীতেও উন্নতি হবে। যার কারণে বস আপনার প্রতি খুশি হতে পারেন এবং আপনার প্রশংসা করা যায়। এর পাশাপাশি এই সময়ে রাজনীতিতেও সাফল্য পেতে পারেন। সমাজে আপনার মর্যাদাও বাড়বে। আপনি একটি পান্না রত্ন পাথর পরতে পারেন, যা আপনার জন্য শুভ প্রমাণিত হবে। 

বৃষ: বুধাদিত্য যোগের গঠন আপনার জন্য শুভ হতে পারে। কারণ বুধাদিত্য যোগ আপনার রাশি থেকে অন্য জায়গায় তৈরি হবে। যাকে বলা হয় অর্থ ও বক্তৃতার স্থান। অতএব, আপনি এই সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও আটকে থাকা টাকাও পাওয়া যাবে। যাঁদের কর্মজীবন বক্তৃতার সঙ্গে জড়িত, তাঁদেরও এই সময়টা চমৎকার হতে চলেছে। সেই সঙ্গে যানবাহন ও জমি, সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্যও সময়টি শুভ। রাজনীতিতে সক্রিয় থাকলে সাফল্য পেতে পারেন। এছাড়াও, আপনি যদি ব্যবসায় বিনিয়োগ করতে চান তবে এই সময়টি অনুকূল। আপনি একটি ওপাল পাথর পরতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

Share this article
click me!