'আনলাকি থার্টিন', সূর্যের রাশি পরিবর্তনের ফলে এদিনেই দুর্দান্ত লাভবান হবে এই ৪ রাশি

এই রাশি পরিবর্তন কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ প্রমাণিত হয়। ১৩ ফেব্রুয়ারি (Unlucky 13) সূর্য দেবতা কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। জেনে নিন কোন ৪ রাশির জাতক এই রাশি পরিবর্তন থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।
 

Web Desk - ANB | Published : Feb 12, 2022 9:58 AM IST

গ্রহদের রাজা সূর্য দেবতার রাশি পরিবর্তন করতে প্রায় এক মাস সময় লাগে। যখনই এই গ্রহটি রাশি পরিবর্তন করে, তখনই এটি ১২ টি রাশির মানুষের জীবনে প্রভাব ফেলে। এই রাশি পরিবর্তন কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ প্রমাণিত হয়। ১৩ ফেব্রুয়ারি (Unlucky 13) সূর্য দেবতা কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। জেনে নিন কোন ৪ রাশির জাতক এই রাশি পরিবর্তন থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

১) মেষ রাশি: 
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ প্রমাণিত হবে। সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অতীতে করা প্রচেষ্টা ভাল ফল দেবে। এছাড়াও আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে। সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে।

২) বৃষ রাশি
এই রাশির জাতকদের জন্য এই রাশি পরিবর্তন সুখকর প্রমাণিত হবে। খ্যাতি পাবেন। কর্মক্ষেত্রে সবকিছুতেই সফলতা অর্জন করতে পারবেন। এই সময় আপনি আপনার নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হবে. সরকারি চাকরিতে সুবর্ণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

৩) মিথুন রাশি
আপনার কর্মজীবনে এই সময়ে, আপনি ভাল উন্নতি করতে সক্ষম হবেন। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি চাকরি পরিবর্তন করতে পারেন। আপনি ব্যবসায় প্রচুর অর্থ উপার্জনে সফল হবেন।

৪) কন্যা রাশি: 
আপনি এই রাশি পরিবর্তন থেকে অনেক সুবিধা পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। নতুন চাকরির খোঁজ শেষ হবে। প্রতিটি কাজে স্ত্রীর সহযোগিতা পাবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও এই সময়টি শুভ প্রমাণিত 

আরও পড়ুন- ১৩ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য, মারাত্মক প্রভাব পড়বে এই ৪ রাশির উপর

আরও পড়ুন- নামের প্রথম অক্ষর যদি এগুলি হয়, এই মেয়েরা তাদের স্বামীর শক্তি ও প্রকৃত বন্ধু

আরও পড়ুন- এই ৪ রাশির মানুষরা সবচেয়ে বিশ্বস্ত, ভালো বন্ধু-সহকর্মী ও সঙ্গী হওয়ার যোগ্য এরাই

Share this article
click me!