এপ্রিল মাস কেমন কাটবে মিথুন রাশির, দেখে নিন

  • বছরের চতুর্থ মাস এপ্রিল
  • এই মাসেই শুরু হয় বাংলার নতুন একটি বছর
  • রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন
  • এপ্রিল মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 8, 2021 3:48 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির জাতক-জাতিকারা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। মিথুন রাশি কাজ করতে খুব পছন্দ করে। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- বৃহস্পতিবারে ৪ রাশির সংসারে উন্নতির যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

এপ্রিল মাসে মিথুন রাশি পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। মানসিক সমস্যা কোনও কারণে বৃদ্ধি পেতে পারে। চঞ্চলতার কারণে ভালো সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে কোনও কারণে ঋণ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য পাবেন।  বন্ধুর ব্যবহারে সমস্যার সৃষ্টি হতে পারে। এই মাসে বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। 

আরও পড়ুন- এই চিহ্ন আঁকার সময় অবশ্যই মেনে চলুন এই নিয়মগুলি, নয়তো ফল হতে পারে মারাত্মক 

বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে। গুরুজনদের জন্য বিপদ থেকে রক্ষা পেতে পারেন। প্রিয় ব্যক্তির থেকে আঘাতের যোগ আসতে পারে।  পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, সেই কারণে কাজে সমস্যা হতে পারে। ব্যবসায় বাড়তি লাভের সম্ভাবনা রয়েছে। নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন। সহকর্মীদের সঙ্গে বিবাদের যোগ রয়েছে। 

Share this article
click me!