এপ্রিল মাস কেমন কাটবে তুলা রাশির, দেখে নিন

  • বছরের চতুর্থ মাস এপ্রিল
  • এই মাসেই শুরু হয় বাংলার নতুন একটি বছর
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • এপ্রিল মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Apr 13, 2021 3:44 AM IST

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস এপ্রিল, তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- মঙ্গলবার ৫ রাশির অর্থনৈতিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল 

এপ্রিল মাসে তুলা রাশির অফিসে কোনও শুভ খবর পেতে পারেন। চাকুরীজীবীদের জন্য ভালো সময়। প্রেমের সম্পর্ক এই মাসে খুব একটা সুখের হবে না। কারণ তৃতীয় কাউকে নিয়ে সম্পর্কে অশান্তি বাড়তে পারে। এই মাসে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের সম্মান বাড়তে পারে। 

আরও পড়ুন- সন্তানের মঙ্গল কামনায় মায়েরা পালন করেন এই ব্রত, রইল নীলপূজা বা নীলষষ্ঠীর তিথি ও ক্ষণ 

তবে এই মাসে ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অভিভাবকদের সাহায্যে ব্যবসায় ক্ষতির হাত থেকে মুক্তি পেতে পারেন। এই মাসে প্রতিবেশীর সঙ্গে কোনও পুরনো কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কোনও শুভ কাজ নিয়ে আলোচনা হতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। রাস্তাঘাটে সাবধানতা অবলম্বন করুন চোট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!