বছরের প্রথম মাস কেমন কাটবে মকর রাশির, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের দশম রাশি মকর
  • জানুয়ারি মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 13, 2021 3:44 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি।

আরও পড়ুন- বুধবার ৪ রাশির সমস্যা বৃদ্ধির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

এদের সন্দেহপ্রবণতার জন্য বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এদের অবসাদ এবং বিষাদ এদের মধ্যে অতি মাত্রায় দেখা যায়। এই রাশির জাতক - জাতিকাদের এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- পৌষ অমাবস্যা ২০২১, এই ব্রত পালনে দূর হয় বহু জটিল সমস্যা ও মুক্তি মেলে পিতৃ দোষ

জানুয়ারি মাসে মকর রাশির দাম্পত্য কলহ বৃদ্ধির যোগ রয়েছে। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় লাভ তেমন একটা বৃদ্ধি পাবে না। অযথা বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। সংসারে অতিরিক্ত খরচের জন্য অশান্তির আশঙ্কা রয়েছে। শিক্ষার্থীদের পড়াশুনার চাপ বৃদ্ধি পেতে পারে, তবে সাফল্য লাভের যোগও রয়েছে। শারীরিক সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। প্রেমের সম্পর্কে জটিলতা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে।
 

Share this article
click me!