মার্চ মাস কেমন কাটবে মকর রাশির, দেখে নিন

  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের দশম রাশি মকর 
  • মার্চ মাস মকর  রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Mar 11, 2021 3:09 AM IST

মার্চ গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের তৃতীয় মাস। মার্চ শব্দটি প্রাচীন রোমান শব্দ থেকে এসেছে। রোমান বর্ষপজ্ঞিকাতে মার্চ ছিল তৃতীয় মাস। রোমান দের যুদ্ধ দেবতা মারিটাস থেকে মারস শব্দটির আর্বিভাব। মারস থেকেই আধুনিক মার্চ শব্দটি এসেছে। রাশিচক্রের  দশম রাশি মকর । এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। 

আরও পড়ুন- বৃহস্পতিবারে ৫ রাশির আর্থিক উন্নতির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল 

মকর  রাশির জাতক-জাতিকারা এদের অবসাদ এবং বিষাদ এদের মধ্যে অতি মাত্রায় দেখা যায়। একা থাকতেই বেশি পছন্দ করে। এদের সন্দেহপ্রবণতার জন্য বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এই রাশির জাতক-জাতিকাদের এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মকর  রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- স্বাস্থ্য ও অর্থনৈতিক অবস্থার উন্নতির জন্য, মহাশিবরাত্রিতে এই নিয়মে পালন করুন ব্রত 

মার্চ মাসে মকর রাশির গুরুজনের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মাসের মাঝামাঝি সময়ে এই মাসে মানসিক চাপ বাড়তে পারে। আইনি বিষয়ে যুক্ত থাকলে সাফল্য পাবেন। বেকারদের কাজের সুযোগ বৃদ্ধি পেতে পারে। কোনও কাজে বাধা আসতে পারে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন রক্তপাতের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। সঙ্গীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। এই মাসে কোমড়ের যন্ত্রণায় ভুগতে হতে পারে। 

Share this article
click me!