মার্চ মাস কেমন কাটবে তুলা রাশির, দেখে নিন

  • বছরের তৃতীয় মাস মার্চ
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • মার্চ মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Mar 8, 2021 3:37 AM IST

মার্চ গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের তৃতীয় মাস। মার্চ শব্দটি প্রাচীন রোমান শব্দ থেকে এসেছে। রোমান বর্ষপজ্ঞিকাতে মার্চ ছিল তৃতীয় মাস। রোমান দের যুদ্ধ দেবতা মারিটাস থেকে মারস শব্দটির আর্বিভাব। মারস থেকেই আধুনিক মার্চ শব্দটি এসেছে। রাশিচক্রের  সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। 

আরও পড়ুন- এই সপ্তাহে ৫ রাশির পারিবারিক অশান্তি বাড়তে পারে, দেখে নিন সাপ্তাহিক রাশিফল 

তুলা রাশির জাতক-জাতিকারা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- সোমবার ৬ রাশির মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

মার্চ মাসে তুলা রাশির প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। চাকুরীজীবীদের জন্য ভালো সময়। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। কোনও কারণে অপরের কাছে করুণার পাত্র হতে পারেন। পুরনো বিবাদ ফিরে আসতে পারে। পড়াশুনার জন্য সুমান বৃদ্ধি পাবে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন এই মাসে। মাসের শেষের দিকে বাড়িতে কোনও ভালো খবর পেতে পারেন। বাড়িতে বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। 

Share this article
click me!