১৩ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য, মারাত্মক প্রভাব পড়বে এই ৪ রাশির উপর

রাশি পরিবর্তন করবে সূর্য। সমস্ত রাশিকে প্রভাবিত করবে এই যোগ। বর্তমানে সূর্য মকর রাশিতে অবস্থান করছে। মকর রাশি ত্যাগ করার পর সূর্য প্রবেশ করবে কুম্ভ রাশিতে। এই ঘর শনি নিজস্ব ঘর, এই ঘরেই প্রবেশ করতে চলেছে সূর্য। 
 

Web Desk - ANB | Published : Feb 8, 2022 9:40 AM IST / Updated: Feb 08 2022, 03:17 PM IST

হাতে আর মাত্র কয়েকদিন। এরপরেই শুরু হবে সূর্যের গোচর। রাশি পরিবর্তন করবে সূর্য। সমস্ত রাশিকে প্রভাবিত করবে এই যোগ। বর্তমানে সূর্য মকর রাশিতে অবস্থান করছে। মকর রাশি ত্যাগ করার পর সূর্য প্রবেশ করবে কুম্ভ রাশিতে। এই ঘর শনি নিজস্ব ঘর, এই ঘরেই প্রবেশ করতে চলেছে সূর্য। 

সূর্য রাশি পরিবর্তন ২০২২ (সূর্যের গোচর ২০২২)

পঞ্জিকা অনুসারে, ১৩ ফেব্রুয়ারি, ২০২২ তারিখে, সূর্য তার রাশিচক্র পরিবর্তন করবে সকাল ৩ টে বেজে ১২ মিনিটে। সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং ১৫ মার্চ পর্যন্ত সূর্য থাকবে এই রাশিতে। এর পরে এটি মীন রাশিতে প্রবেশ করবে। সূর্যের পরিবর্তন এই চারটি রাশির জন্য বিশেষ হতে চলেছে। আসুন জেনে নিই কোন রাশিগুলি এই যোগের ফলে বেশি প্রভাবিত হবে।

বৃষ রাশি- সূর্যের এই পরিবর্তন কাজে বাধা দিতে পারে। তাই এই সময় পরিকল্পনা করে কাজ করুন এবং ধৈর্য ধরুন। তাড়াহুড়া করে কোনও কাজ করলে তা নষ্ট হতে পারে। অহেতুক দুশ্চিন্তা ও ভয়ও দেখা দিতে পারে। সব সময় পজেটিভ থাকতে হবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে ভদ্র আচরণ করুন। অর্থ সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। ঋণ গ্রহণের পরিস্থিতি এড়িয়ে চলুন। জীবন সঙ্গীর সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে, সমস্যা হতে পারে। বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন।

সিংহ রাশি - সূর্যের এই পরিবর্তন আপনার জন্য কিছু উত্থান-পতন নিয়ে আসতে পারে। ইমেজ সম্পর্কে সতর্ক হতে হবে। বিরোধীরা ভাবমূর্তি প্রভাবিত করার চেষ্টা করতে পারে। অহংকার এবং রাগ থেকে তৈরি কাজগুলিও নষ্ট হতে পারে। শত্রুরা আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। অফিসে আপনার সহকর্মীদের সঙ্গে ভালোবাসার আচরণ করুন। অন্যথায় ক্ষতি হতে পারে। চাকরি পরিবর্তনের চিন্তা মাথায় আসতে পারে। ভালো সুযোগ পেলেই উপযুক্ত পদক্ষেপ নিন। পদস্থ ব্যক্তিদের কাছ থেকে কাঙ্খিত সহযোগিতা পাওয়া কঠিন হবে।

তুলা রাশি - সূর্যের এই পরিবর্তন আপনার জন্য গুরুত্বপূর্ণ। এই সময়ে, কর্মক্ষেত্রে নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। বসকে খুশি রাখা কঠিন হতে পারে। অজানা আশঙ্কার থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রেও সতর্ক থাকতে হবে। সংঘর্ষের পরিস্থিতি এড়াতে চেষ্টা করুন। অবিজ্ঞতার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। আকস্মিকভাবে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ভুল সঙ্গ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি- আপনার রাশিতে সূর্য আসছে। এখানে কুম্ভ রাশিতে সূর্যের মিশ্র ফল দেখা যাবে। লক্ষ্য অর্জন করা কঠিন হতে পারে। ধৈর্য ধরে রাখতে হবে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন তবে আপনি এতে সাফল্য পেতে পারেন। কিন্তু কাঙ্খিত পদ পেতে আপনাকে সংগ্রাম করতে হতে পারে। অলসতা ত্যাগ করতে হবে। খুব সাবধানে টাকা ব্যবহার করুন। সঞ্চয়ের দিকে যথাযথ পদক্ষেপ নিলে ভালো হবে। আপনাকে ভ্রমণ করতে হতে পারে। আরও কাজ হবে। আপনি আপনার জীবন সঙ্গীর জন্য কম সময় দিতে সক্ষম হবেন। যার কারণে দাম্পত্য জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে।

আরও পড়ুন- রাশি পরিবর্তন করছে সূর্য, এই ৪ রাশির হাতে আসতে পারে প্রচুর টাকা বাড়বে সম্পত্তি

আরও পড়ুন- ফেব্রুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

আরও পড়ুন- Taurus Monthly Horoscope: ফেব্রুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

Share this article
click me!