১৫ মার্চ রাশি পরিবর্তন করবে সূর্য, সমস্যা বাড়তে পারে এই ৪ রাশির

এই দিনে সূর্য মীন রাশিতে গমন করবে। সূর্যের এই পরিবর্তনকে মীন সংক্রান্তিও বলা হয়। এই চারটি রাশির উপর এর প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।

Web Desk - ANB | Published : Mar 12, 2022 8:27 AM IST

পঞ্জিকা অনুসারে, ১৫ মার্চ, ২০২২, মঙ্গলবার সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে। এই দিনে সূর্য মীন রাশিতে গমন করবে। সূর্যের এই পরিবর্তনকে মীন সংক্রান্তিও বলা হয়। এই চারটি রাশির উপর এর প্রভাব জানুন।
বৃষ রাশিফল ​​- সূর্যের রাশি পরিবর্তন বৃষ রাশির জন্য লাভের পরিস্থিতি তৈরি করতে পারে। আপনি হঠাৎ আর্থিক লাভ বা অবস্থানের সুবিধা পেতে পারেন। চাকরিতেও পদোন্নতির পরিস্থিতি রয়েছে। আপনি আপনার লক্ষ্য অর্জনে সাফল্য অর্জন করতে পারেন। কঠোর পরিশ্রম কম হতে দেবেন না। এই সময়, বিভ্রান্তি হতে পারে। আপনার রাশিতে রাহুর পরিক্রমণ হয়। রাহুও বিভ্রান্তির কারণ।

সিংহ রাশিফল- সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা মিশ্র ফল বয়ে আনছে। সূর্যও আপনার রাশির অধিপতি। এই সময়ে বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অর্থের ক্ষতিও হতে পারে। আপনি মানসিকভাবে বিরক্ত এবং চাপ অনুভব করতে পারেন। মান-সম্মান বাড়তে পারে। চাকরিতে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। আপনার পরিকল্পনা একটি গোপন রাখুন. যতক্ষণ না তারা সম্পূর্ণ হয়।

বৃশ্চিক রাশিফল ​​- বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সময়ে চাকরিতে বিশেষ সাফল্য পেতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তন করতে চান, তারা ভালো সুযোগ পেতে পারেন। আপনি ধারণার অভাব হবে না. এই ধারণাগুলি আপনাকে ভাল ফলাফল দিতে পারে।

মকর রাশিফল- মকর রাশির জাতকদের জন্য সূর্যের রাশির পরিবর্তন কিছু ক্ষেত্রে নেতিবাচক ফল দিতে পারে। এই সময়ে, এমন কিছু কাজও করতে হতে পারে যাতে আপনি আগ্রহী নন। অপ্রয়োজনীয় ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। বাক ত্রুটি দেখা দিতে পারে। এটি এড়ানোর চেষ্টা করুন।

আরও পড়ুন- ঈশ্বরকে ভোগ নিবেদনের সময় এই ভুলগুলি একদম নয়, হতে পারে মারাত্মক সমস্যা

আরও পড়ুন- মার্চ মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- দোল পূর্ণিমা ও হোলি এই দুই উৎসবের মধ্যে তফাতটা কি, জেনে নিন এর পার্থক্য

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Chopra News Today : গ্রেফতার 'জেসিবি' তাজিমুল! চোপড়াকে 'মুসলিম রাষ্ট্র' বললেন বিধায়ক! দেখুন
BJP Protest : কোচবিহার কাণ্ডের প্রতিবাদে বিধানসভায় বিজেপির বিক্ষোভ, নেতৃত্বে অগ্নিমিত্রা পাল
Hawker Eviction : হকার উচ্ছেদ Baruipur-এ, ভেঙে দেওয়া হলো দোকানের উনুন
Firhad Hakim : জেপি নাড্ডার মন্তব্যের প্রতিক্রিয়ায় বিস্ফোরক ফিরাদ হাকিম
Malda News : দলবল নিয়ে এসেছিলেন নদী ভাঙন দেখতে, গ্রামবাসীদের তাড়া খেয়ে পালালেন মন্ত্রীমশাই! দেখুন