দু দিনের মধ্যেই বদলে যাবে এই ৩ রাশির ভাগ্য, মিলবে আর্থিক উন্নতি ও সম্পদ বৃদ্ধি

বুধ গ্রহ, যাকে গ্রহের রাজকুমার বলা হয়, আগামীকাল অর্থাৎ ৮ এপ্রিল ২০২২ তারিখে রাশি পরিবর্তন করছে। বুধ মেষ রাশিতে গমন করছে। মেষ রাশিতে বুধ গ্রহের প্রবেশ, সম্পদ, বুদ্ধি, যুক্তি, ব্যবসার কারক, ৪ টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণ হতে চলেছে।
 

Web Desk - ANB | Published : Apr 7, 2022 5:40 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এটি সমস্ত রাশিচক্রের চিহ্নকে প্রভাবিত করে। বুধ গ্রহ, যাকে গ্রহের রাজকুমার বলা হয়, আগামীকাল অর্থাৎ ৮ এপ্রিল ২০২২ তারিখে রাশি পরিবর্তন করছে। বুধ মেষ রাশিতে গমন করছে। মেষ রাশিতে বুধ গ্রহের প্রবেশ, সম্পদ, বুদ্ধি, যুক্তি, ব্যবসার কারক, ৩ টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণ হতে চলেছে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। তারা অর্থ লাভ করবে। আয় বাড়বে এবং অর্থ উপার্জনের নতুন পথও খুলতে পারে। কর্মজীবন, ব্যবসায় ভালো সাফল্য পেতে পারেন। আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন। বিনিয়োগের জন্যও এটি একটি ভালো সময়।

কর্কট: বুধ গ্রহের গমন কর্কট রাশির জাতকদের জন্য নতুন চাকরি নিয়ে আসতে পারে। বেকাররাও কাজ পেতে পারেন। প্রমোশন-ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনাও প্রবল। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। তারা বড় অর্ডার পেতে পারে। সামগ্রিকভাবে, এই সময়টি উন্নতি, অর্থ, সম্মান সবকিছু নিয়ে আসবে। শত্রুর উপরও বিজয় অর্জিত হবে। 

মীন রাশি: বুধের গমন মীন রাশির জাতকদের জন্য প্রচুর অর্থ বয়ে আনবে। তারা এমন জায়গা থেকে টাকা পাবে, যা তারা কল্পনাও করতে পারেনি। থামানো টাকাও পাওয়া যাবে। পেশা, ব্যবসায় লাভ হবে। বিশেষ করে মিডিয়া, বিনোদন শিল্প ও অ্যাডভোকেসির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টা আশীর্বাদের মতো। 

আরও পড়ুন- বৈশাখ আসার আগেই রান্নাঘরের রাখুন এই জিনিসগুলি, অস্বাভাবিক বদল আসবে সংসারে

আরও পড়ুন- ১৩ এপ্রিল বৃহস্পতির অবস্থানে একটি বড় পরিবর্তন হতে চলেছে, দূর হবে বিবাহের বাধা

আরও পড়ুন- সিংহ রাশির রয়েছে বিচ্ছেদের আশঙ্কা, জেনে নিন বাংলার নতুন বছরে কেমন হতে চলেছে

Share this article
click me!