অতি সঙ্কটের দিনেও অর্থভাগ্য থাকবে তুঙ্গে, কাজে লাগান এই বস্তুটিকে

  • আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে
  • সমস্যা ছাড়া কোনও জীবন হয় না
  • বর্তমান পরিস্থিতে বেশিরভাগ মানুষের সমস্যা হল অর্থ
  • দেশের অর্থনৈতিক পরিস্থিতি চরম সঙ্কটের মুখে

Asianet News Bangla | Published : Jun 10, 2020 5:21 AM IST

আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। আর সমস্যা ছাড়া কোনও জীবন হয় না। বর্তমান পরিস্থিতে বেশিরভাগ মানুষের প্রধাণ সমস্যা হল টাকা বা অর্থ। জদেশের অর্থনৈতিক পরিস্থিতি চরম সঙ্কটের মুখে। এমন পরিস্থিতে জ্যোতিষশাস্ত্রের একটি টোটকা আশার আলো জ্বালাতে পারে আপনার মনে। শাস্ত্র মতে,কারুকার্য করা উজ্জ্বল গয়না প্রায় সমক মেয়েই পছন্দ করে। আর এই গহণার থেকেই হাতে আসতে পারে টাকা। জেনে নিন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা।

জ্যোতিষশাস্ত্রের মতে,  সংকটকালেও গয়না অনেক ক্ষেত্রেই ভাগ্য বদলে দিতে পারে। আর তা হল রূপোর গহণা। সোনার গয়না পড়তে অনেকেই পছন্দ করেন তবে ভাগ্য বদলতালে সিদ্ধহস্ত রূপা।  রুপোর গয়না স্বাস্থ্যের উন্নতিতে সাহায্য করে। ছোট্ট একটি রুপোর আংটি পায়ে পরলে তাতে রক্তচলাচাল বৃদ্ধি পায়। মহিলাদের পায়ে এই আংটি থাকলে তা গোটা পরিবারের ভাগ্য বদলে দিতে পারে। 

এই রীতি দক্ষিণ ভারতে এতটাই জনপ্রিয় যে প্রত্যেক বিবাহিত মহিলাদের পায়ে এই  রূপোর আংটি পরিয়ে দেওয়া হয়। যাতে জীবনে সৌভাগ্য, সমৃদ্ধি আসে বলে মনে করা হয়। বহু প্রাচীণ কাল থেকেই এই ধারণা প্রচলিত। তবে সোনার পায়ে পরলে সমস্যা হয় বলে মনে করা হয়। কারণ এতে মা লক্ষ্মীকে অপমান করা হয়। সোনার মতো বহুমূল্য ধাতু পায়ে না ধারন করাই ভালো। 

Share this article
click me!