এই মাসে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে এই রাশিগুলির

  • কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য এই মাসে খুলে যাবে
  • দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না
  • এই রাশির জাতক-জাতিকারা এই মাসে নানান সুযোগ সুবিধা পাবেন
  • শুক্র গ্রহ ভালো অবস্থানে থাকলে ঘরবাড়ি থেকে শুরু করে অর্থ সম্পত্তির প্রাপ্তি যোগ থাকে

deblina dey | Published : Aug 2, 2019 5:44 AM IST

জ্যোতিষশাস্ত্র বিশ্বাস না করলেও একবার অন্তত রাশিফলে চোখ পড়লে দেখে নিই সকলে। আর যারা বিশ্বাস করেন তাদের তো আর কথাই নেই। তবে বিশ্বাস অবিশ্বাসের কথার উপরে জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য এই মাসে খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না!
ধনু রাশি- জ্যোতিষীদের মতে এই রাশির জাতক-জাতিকারা এই মাসে নানা সুযোগ সুবিধা পাবেন। আর্থিক দিক এই মাসে এদের খুব ভালো যাবে। নতুন চাকরির সুযোগ পাবেন। ব্যবসায়ীদের ও লাভের পরিমান মোটের উপর ভালোই থাকবে। তবে শারীরিক সমস্যা মাঝামাঝি সময়ে দেখা দিলেও তা কেটে যাবে।
কন্যা রাশি- জ্যোতিষশাস্ত্র মতে শুক্র হল ধনসম্পদের গ্রহ। আর এই মাস শুক্র গ্রহ কন্যা রাশির উপর অবস্থান করবে। শুক্র গ্রহ যদি ভালো অবস্থানে থাকলে ঘরবাড়ি থেকে শুরু করে অর্থ সম্পত্তির প্রাপ্তি যোগ থাকে। সেই অনুযায়ী এই মাসে কন্যা রাশির জাতক জাতিকাদের অর্থভাগ্য খুবই ভালো থাকবে।
মিথুন- এই রাশির জাতক জাতিকাদের এই মাসসের শুরুর দিক খুবই ভালো কাটবে। তবে ব্যবসায়ীরা সামান্য আর্থিক সমস্যায় পড়তে পারেন। তবে সহজেই সেই সমস্যা কাটিয়ে উঠবেন।
মকর রাশি- এই রাশির উপরেও শুক্রের প্রভাব আছে এই মাসে। শুক্রের প্রভাবের ফলে এই রাশির জাতক জাতিকাদের অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। নতুন কাজের সুযোগ আসবে। পারিবারিক শান্তিও বজায় থাকবে। তবে ব্যয়ও হবে প্রচুর।

Share this article
click me!