ব্যক্তির মন নয়, বরং রূপের প্রেমে পড়েন এই চার রাশির ছেলে মেয়েরা

রইল চার রাশির কথা ব্যক্তির মন নয়, বরং রূপের প্রেমে পড়েন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Sep 19, 2022 9:15 AM IST

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা মত। সকলেই মনের মানুষকে নিয়ে নানা রকম স্বপ্ন দেখেন। সকলের পছন্দ আলাদা। কেউ ব্যক্তির বাহ্যিক সৌন্দর্যের প্রেমে পড়েন। তেমনই আবার কেউ ব্যক্তির মনের প্রেমে পড়েন। আজ রইল চার রাশির কথা ব্যক্তির মন নয়, বরং রূপের প্রেমে পড়েন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

বৃশ্চিক রাশি
প্রেম নিয়ে সকলের মানসিকতা আলাদা। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা স্বভাবে তেজী, নির্ভীক ও একগুঁয়ে হন। এরা সঙ্গী নির্বাচনের ক্ষেত্রে তার বাহ্যিক সৌন্দর্য দেখেন। 
 
ধনু রাশি
এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা সঙ্গীর বাহ্যিক সৌন্দর্য দেখে থাকেন। এই কারণে অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন এরা। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা ব্যক্তির মন নয়, বরং রূপের প্রেমে পড়েন। সে কারণে অনেক সময় এদের মনের মিল হয় না। ফলে ভেঙে যায় প্রেম।   

বৃষ রাশি
এক নয় একাধিক বার প্রেম ভাঙে এই রাশির। এর প্রধান কারণে এদের মানসিকতা। ব্যক্তির বাহ্যিক সৌন্দর্য দিয়ে তাকে বিচার করে এরা। সে কারণে অনেক সময় মানসিকতার মিল হয় না সঙ্গীর সঙ্গে। ফলে ভাঙে যায় সম্পর্ক। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। 

আসতে সকলের প্রেম নিয়ে মানসিকতা আলাদা। প্রেম নিয়ে অভিজ্ঞতাও সকলের ভিন্ন। কারও অল্প দিনের প্রেম পরিণতি পায় তো কারও দীর্ঘদিনের প্রেম ভেঙে যায়। তেমনই কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙতে পিছ পা হন না। তেমনই কেউ সঙ্গীকে প্রাণের থেকে বেশি ভালোবাসেন তো কেউ সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন। এমন সকলের জীবনে প্রেম নিয়ে রয়েছে আলাদা আলাদা কাহিনি। 

 

আরও পড়ুন- কেন নবরাত্রিতে অখন্ড জ্যোতি জ্বালানো হয়, জেনে নিন এর গুরুত্ব কি

আরও পড়ুন- নরকযন্ত্রণা ভোগ করতে হবে না, পাপ থেকে মুক্তি পেতে হিন্দুশাস্ত্র মেনে অষ্টধন দান করুন

আরও পড়ুন- চাণক্য নীতি-স্ত্রীর সামনে ভুলেও এই চারটি কথা বলবেন না, দাম্পত্য জীবনে লাগতে পারে আগুন

 

Share this article
click me!