স্বাস্থ্যের দিকে সব সময় থাকে নজর, Fitness Freak তকমা পান এই চার রাশি, রইল তালিকা

রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, শরীর চর্চার প্রতি এই চার রাশির থাকে আসক্তি। এরা দীর্ঘক্ষণ জিমে কাটাতে পছন্দ করেন। শাস্ত্র মতে, Fitness Freak তকমা পান এই চার রাশি। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Oct 18, 2022 7:20 AM IST

রোগ মুক্ত সুস্থ জীবন সকলেরই কাম্য। সুস্থ থাকতে অধিকাংশই সঠিক নানান পদ্ধতি অনুসরণ করেন। কেউ সময় ধরে খাবার খান, কেউ শরীরচর্চা করেন তো কেউ সব সময় সঠিক ডায়েট চার্ট মেনে চলেন। তবে, এই সমীকরণ সকলের জন্য প্রযোজ্য নয়। নিজের স্বাস্থ্য নিয়ে কেউ সচেতন তো কেউ নয়। কেউ শরীর ও চেহারা সুন্দর রাখতে সব সময় কসরত করেন তো কেউ নয়। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, শরীর চর্চার প্রতি এই চার রাশির থাকে আসক্তি। এরা দীর্ঘক্ষণ জিমে কাটাতে পছন্দ করেন। শাস্ত্র মতে, Fitness Freak তকমা পান এই চার রাশি। দেখে নিন তালিকা। 

সিংহ রাশি
এই ফিটনেস ফ্রিকের তালিকার শীর্ষে আছেন সিংহ রাশি। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি ও প্রতিজ্ঞ স্বভাবের হন। সে কারণে এরা কখনও লক্ষ্যভ্রষ্ট হন না। এরা জিম করে শরীর সুস্থ তো রাখেনই সঙ্গে মানসিক পরিতৃপ্তি পান। এরা দামি দামি জিমের সরঞ্জাম কেনেন। অধিক টাকা ব্যয় করেন।

বৃশ্চিক রাশি    
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। তেজী ও নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের এই রাশির ছেলে মেয়েরা শরীরচর্চায় খুবই আগ্রহ পান। ফিটনেস ফ্রিকের তকমা পান এরা। এরা দীর্ঘক্ষণ ব্যায়াম করতে ভালোবাসেন।   

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা নিজের চেহারা নিয়ে খুবই সচেতন হন। এরা দীর্ঘসময় জিমে থাকতে পছন্দ করেন। এক্সারসাইজে এদের বিস্তর আগ্রহ। ছোট বয়স থেকেই জিমে ভর্তি হন এরা। নিজের চেহারা ঠিক রাখতে কঠিন লড়াই করে থাকেন বৃষ রাশির ছেলে মেয়েরা। তেমনই জিমের বিভিন্ন সরঞ্জাম ব্যবহারে আনন্দ পান। এরা প্রচুর অর্থ ব্যয় করে সরঞ্জাম কেনেন। এরা এই খাতে অর্থ ব্যয় করে আনন্দ বোধ করেন। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। শাস্ত্র মতে, শরীর চর্চার প্রতি এই রাশির থাকে আসক্তি। এরা দীর্ঘক্ষণ জিমে কাটাতে পছন্দ করেন। শাস্ত্র মতে, Fitness Freak তকমা পান এই রাশির ছেলে মেয়েরা। এরা নিজের চেহারার বদল করতে কঠিন পরিশ্রম করেন। 

 

আরও পড়ুন- জ্যোতিষ মতে প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এরা, দেখে নিন কে কে আছেন তালিকাতে

আরও পড়ুন- আবেগের বসে অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন, সতর্ক থাকুন এই চার রাশির থেকে

আরও পড়ুন- বাবা-মায়ের আদর্শ সন্তানের তকমা পান এই চার রাশি, দেখে নিন তালিকায় আপনি আছেন কি না

Share this article
click me!