মীন থেকে বৃষ রাশি- এই তিন রাশির ছেলেরা রূপচর্চায় আগ্রহী হন, ত্বক ও চুলের যত্ন নেন নিয়মিত

আজ রইল তিন রাশির কথা। এই রাশির ছেলেরা রূপচর্চায় আগ্রহী হন, ত্বক ও চুলের যত্ন নেন নিয়মিত। দেখে নিন তালিকায় কে কে আছে।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2022 6:22 AM IST / Updated: Aug 22 2022, 12:58 PM IST

ত্বক ও চুল নিয়ে সারা বছর চলতে থাকে সমস্যা। কখনও চুল পড়া তো কখনও ত্বকে ব্রণ। এই সকল সমস্যা সমাধানে রমণীরা নানান পদ্ধতি মেনে চলেন। কেউ বাজার চলতি প্রোডাক্ট ব্যবহার করেন তো কেউ ঘরোয়া টোটকা মেনে চলেন। তবে, ত্বক ও চুলের যত্নের প্রসঙ্গে উঠলে সকলেই মেয়েদের কথা ভাবেন। কিন্তু, শুধু মেয়েরা ত্বক ও চুলের যত্ন নিতে পারেন তা নয়। বর্তমানে ছেলেরাও স্ব-যত্নের কথা চিন্তা করেন। আজ রইল তিন রাশির কথা। এই রাশির ছেলেরা রূপচর্চায় আগ্রহী হন, ত্বক ও চুলের যত্ন নেন নিয়মিত। দেখে নিন তালিকায় কে কে আছে। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। তবে এরা নিজেদের ত্বক ও চুল নিয়ে খুবই সতর্ক। সব সময় নিজের সুন্দর রূপ ধরে রাখতে চান এরা। সেই কারণে রূপরচর্চাও করেন। এরা পার্লার যেতেও দ্বিধা করেন না এই রাশির ছেলেরা। 
 
মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। বর্তমানে বহু ছেলে নিজের ত্বক ও চুল ঠিক রাখার জন্য নানান দ্রব্য ব্যবহার করেন। মিথুন রাশির ছেলেরাও এরকম। এরা নিজেদের রূপ ধরে রাখতে সব সময় নানান পদ্ধতি মেনে চলেন। ত্বকের কোনও সমস্যা হলে কিংবা চুল পড়লে এরা দুশ্চিন্তায় ভোগেন। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তেমন যত্নশীল নিজের ক্ষেত্রে। সব সময় এরা পরিপাটি থাকতে চান। চুল ও ত্বকের সঠিক যত্ন নেন। সুযোগ পেলেই পার্লার যান এরা। 


বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। চিনে নিন এই তিন রাশির ছেলেদের। নিজের চুল ও ত্বক ঠিক রাখতে সব সময় কোনও না কোনও পদক্ষেপ নিয়ে চলেছেন এরা। 
 

আরও পড়ুন- চিনে নিন এই তিন রাশিকে, এই রাশির ছেলেরা কেরিয়ারের প্রথম দিকে খুবই সফল হন

আরও পড়ুন- পেশাগত দিক থেকে গ্রহের অবস্থা অনুকূল নয় এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- ভগবান গণেশের কৃপায় দূর হবে ঘরের অশুভ শক্তি, জেনে নিন কীভাবে, রইল উপায়

Share this article
click me!