প্রেম দিবসে ভোলবদল করুন শোওয়ার ঘরের, বাস্তু মতে দূর হবে দাম্পত্য কলহ

দাম্পত্য কলহ দূর করতে মেনে চলুন বাস্তু মত। অনেক সময় দাম্পতিদের ঘরে বাস্তুদোষ (Vastu Dosh) থাকলে অশান্তি শুরু হতে পারে। দাম্পত্য কলহ দূর করতে ঘরে এই কয়টি পরিবর্তন করুন। জেনে নিন কী করে ফিরে পাবেন দাম্পত্য শান্তি।  

Sayanita Chakraborty | Published : Feb 14, 2022 1:25 PM IST / Updated: Feb 14 2022, 07:01 PM IST

সুখী দাম্পত্য (Marriage Life) জীবন সকলেরই কাম্য। কিন্তু, বিয়ের প্রথম কটা বছর সব ঠিক থাকলেও পরে শুরু হয় অশান্তি। নানা কারণে দাম্পত্য অশান্তি লেগে থাকে। ছোট খাটো বিষয় চলে অশান্তি। সমস্যা কখনও কখনও এতটা বড় আকার নেয় যে তা বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। দাম্পত্য কলহ দূর করতে মেনে চলুন বাস্তু মত। অনেক সময় দাম্পতিদের ঘরে বাস্তুদোষ (Vastu Dosh) থাকলে অশান্তি শুরু হতে পারে। দাম্পত্য কলহ দূর করতে ঘরে এই কয়টি পরিবর্তন করুন। জেনে নিন কী করে ফিরে পাবেন দাম্পত্য শান্তি।  

খাট, আলমারি আর ড্রেসিং টেবিল (Dressing Table) থাকে প্রায় সকলের শোওয়ার ঘরে। বাস্তু, মতে শোওয়ার ঘরে আয়না না রাখাই ভালো। এতে সম্পর্কের ওপর খারাপ প্রভাব পড়ে। একান্ত আয়না রাখতে হলে, এমন জায়গায় রাখবেন যাতে তা খাট থেকে দেখা না যায়। খাট থেকে যেন আয়না দেখা গেলে তা ঘরে নেতিবাচক এনার্জি (Negative Energy) তৈরি করে। যা সম্পর্কের ওপর খারাপ প্রভাব ফেলে। 

শোওয়ার ঘরে ঠাকুরের মূর্তি রাখবেন না। এতে নেতিবাচক এনার্জি তৈরি হয়। এছাড়া, ঘরে কোনও মৃত মানুষের ছবি রাখবেন না। বাস্তু মতে, শোওয়ার ঘরে (Bedroom) মৃত মানুষের ছবি রাখা অশুভ। এতে তৈরি হয় বাস্তুদোষ। যার প্রভাব পড়ে সম্পর্কের ওপর। এমনকী ঘরে কোনও ধর্মীয় বই রাখবেন না। এই সবই বৃহস্পতি গ্রহের সঙ্গে সম্পর্ক যুক্ত। তাই এতে সমস্যা দেখা দিতে পারে। 

এমন কোনও জিনিস রাখবেন না যার থেকে তরঙ্গ তৈরি হয়। শোওয়ার ঘরে এমন জিনিস রাখলে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। দুঃখ, হতাশা দেখা দেয়। যা দাম্পত্য কলহের কারণ হতে পারে। তাই দাম্পত্য সুখ বজায় রাখতে চাইলে মেনে চলুন এই বাস্তু টোটকা। 

দাম্পত্য সুখ বজায় রাখতে চাইলে ঘরে পাখির ছবি রাখতে পারেন। বাস্তু মতে, পাখির (Bird) ছবি রাখলে দাম্পত্য কলহ দূর হবে। রাখতে পারেন দুটি ফুলের (Flower) ছবি। রাখতে পারেন সুখী দাম্পত্য জীবনের ছবি। এতে দাম্পত্য সুখ বজায় থাকে। তাই দাম্পত্য কলহ দূর করতে মেনে চলতে পারেন এই টোটকা। 

শোওয়ার ঘরে ঝাঁটা ও ডাস্টবিন (Dustbin) রাখবেন না। এর থেকে তৈরি হতে পারে দাম্পত্য কলহ। তাই দাম্পত্য সুখ বজায় রাখতে চাইলে মেনে চলুন এই টোটকা। 

আরও পড়ুন: নতুন জমি কিনতে মেনে চলুন বাস্তু মত, স্বপ্নের বাড়ি তৈরির আগে দেখে নিন এই কয়টি জিনিস

আরও পড়ুন: গৃহসজ্জা করুন বাস্তু মেনে, ইন্টিরিয়র ডেকরেশন করার আগে মাথায় রাখুন এই কয়টি জিনিস

আরও পড়ুন: বাস্তু মেনে গাছ লাগান, জেনে নিন কোন দিকে গাছ রাখলে পরিবারে সুখ শান্তি বজায় থাকবে
 

Share this article
click me!