এই মাসে উত্থান-পতনে পূর্ণ হবে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো তুলা রাশির

বাংলা বছরের পঞ্চম মাস ভাদ্র। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Aug 27 2022, 07:43 AM IST

গ্রেগরীয় বর্ষপঞ্জির ভাদ্র মাসের শেষার্ধ ও মে মাসের প্রথমার্ধ নিয়ে ভাদ্র মাস। বৈদিক পঞ্জিকায় এই মাসকে মাধব মাস এবং বৈষ্ণব পঞ্জিকায় একে মধুসূদন মাস বলে। "ভাদ্র" শব্দটি এসেছে বিশাখা নামক নক্ষত্রের নাম থেকে। এই মাসে বিশাখা নক্ষত্রটিকে সূর্যের কাছে দেখা যায়। প্রথাগত দিক থেকে ভাদ্র মাস থেকে গ্রীষ্ম ঋতুর শুরু ধরা হয়। এই মাসে সন্ধ্যা বেলায় মাঝে মাঝে কালবৈশাখী ঝড় ওঠে। এই ঝড়ে মাঝে মাঝেই প্রচুর ক্ষয়ক্ষতি ঘটে।

আগস্ট মাসে তুলা রাশির সপ্তম ঘরে রাহু ও মঙ্গলের সংমিশ্রণের কারণে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে অঙ্গারক যোগকে অশুভ যোগে গণনা করা হয়। এই যোগের প্রভাবে আপনার প্রকৃতিতে আবেগের প্রভাব থাকবে। এটি আপনার কর্মজীবন এবং বিবাহিত জীবনকে প্রভাবিত করবে। অতএব, এই সময়ে আপনাকে ধৈর্য সহকারে প্রতিটি কাজ করতে হবে। বিপরীতমুখী দশায়, দেবগুরু বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে বসে থাকবেন। এ বাড়ি রোগের বাড়ি। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। 

তুলা রাশিফল ​​আগস্ট ২০২২ : কর্মজীবন (ব্যবসা এবং চাকরি)
কর্মজীবনের দিক থেকে তুলা রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি শুভ হবে। বিনিয়োগের জন্য এই মাসটি ভালো যাবে। যারা সম্পত্তি বা শেয়ারে বিনিয়োগ করেছেন তারা লাভবান হবেন। আপনি যদি এই মাসে একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে সময়টি অনুকূল। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য এ মাস অগ্রগতি বয়ে আনছে। তাই এই মানুষগুলো দাম্ভিকতায় আক্রান্ত হতে পারে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। এই মাস বেসরকারি চাকরিজীবীদের জন্য সুখবর নিয়ে আসবে। তারা কর্মক্ষেত্রে সকলের সহযোগিতা পাবেন।

তুলা রাশিফল ​​আগস্ট ২০২২: প্রেম এবং বিবাহিত জীবন
প্রেম এবং বিবাহিত জীবনের ক্ষেত্রে আগস্ট মাসটি উত্থান-পতনে পূর্ণ হবে। তাদের ভালবাসা পরীক্ষা করা যেতে পারে। বিবাহিত জীবনে তারা তাদের সঙ্গীর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। যারা বিয়ের জন্য অপেক্ষা করছেন, তাদের আরও অপেক্ষা করতে হবে।

Latest Videos

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মেষ রাশির

আরও পড়ুন- এই মাসে শারীরিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মিথুন রাশির

তুলা রাশিফল ​​আগস্ট ২০২২: স্বাস্থ্য জীবন
স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য প্রতিকূল হবে। মানসিক উত্তেজনা থাকবেই। এর জন্য আপনাকে ধৈর্য ধরে কাজ করতে হবে। ঘুমের সমস্যা হতে পারে। আঘাত পাওয়ার সম্ভাবনা থেকে যায়। তাই সতর্ক থাকা দরকার।

তুলা রাশিফল ​​আগস্ট ২০২২: পারিবারিক জীবন
পারিবারিক জীবনের দিক থেকে এই মাসটি আপনার জন্য মিশ্র হবে। মঙ্গল ও রাহুর অবস্থানের কারণে কারো সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাদের ক্ষেত্রে প্রবীণদের সাহায্য কার্যকর হবে। আপনার বিরুদ্ধে শত্রুর কোনও পরিকল্পনা সফল হবে না।
 

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা