এই মাসে নতুন চাকরির অফার পাবেন, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবে ধনু রাশির

বাংলা বছরের পঞ্চম মাস ভাদ্র। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Aug 29 2022, 07:35 AM IST

গ্রেগরীয় বর্ষপঞ্জির ভাদ্র মাসের শেষার্ধ ও মে মাসের প্রথমার্ধ নিয়ে ভাদ্র মাস। বৈদিক পঞ্জিকায় এই মাসকে মাধব মাস এবং বৈষ্ণব পঞ্জিকায় একে মধুসূদন মাস বলে। "ভাদ্র" শব্দটি এসেছে বিশাখা নামক নক্ষত্রের নাম থেকে। এই মাসে বিশাখা নক্ষত্রটিকে সূর্যের কাছে দেখা যায়। প্রথাগত দিক থেকে ভাদ্র মাস থেকে গ্রীষ্ম ঋতুর শুরু ধরা হয়। এই মাসে সন্ধ্যা বেলায় মাঝে মাঝে কালবৈশাখী ঝড় ওঠে। এই ঝড়ে মাঝে মাঝেই প্রচুর ক্ষয়ক্ষতি ঘটে।

ভাদ্র মাস কেমন প্রভাব ফেলবে-
ধনু রাশির জাতক-জাতিকারা মাসের শুরুতে বড় সাফল্য পেতে পারেন । এই মাসের প্রথম সপ্তাহে একদিনের পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তরুণরা কিছু সুখবর পেতে পারেন। এই মাসের মধ্যভাগে ধনু রাশির জাতক জাতিকারা ব্যবসায় বড় পরিবর্তন আনতে পারেন। মাসের শেষের দিকে হঠাৎ আর্থিক লাভের কারণে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। এই মাসে আদালত সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে, যা নিয়ে মনে আনন্দ থাকবে। মাসের মাঝামাঝি যুবকরা নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন।

প্রথম সপ্তাহ- এই মাসের প্রথম সপ্তাহে ধনু রাশির জাতকরা কিছু চমক পেতে পারেন। এই সময়ে আপনার চাকরি বা ব্যবসায় বড় পরিবর্তন হতে পারে। এই সময়ে জমি বা বাড়ি ক্রয়-বিক্রয় করলে বড় লাভ হতে পারে।

দ্বিতীয় সপ্তাহ- এই মাসের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে, আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ শুরু করতে চান তবে তার আগে ভালভাবে তদন্ত করুন। অর্থ লেনদেনে বিশেষ যত্ন নিন। অন্যথায় ক্ষতি হতে পারে।

তৃতীয় সপ্তাহ- এই মাসের তৃতীয় সপ্তাহে, আপনি গৃহস্থালির ব্যয় বৃদ্ধির কারণে সমস্যায় পড়তে পারেন। পরিবারের কারও স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। তবে সম্পদের উৎসের কারণে ধীরে ধীরে পুরো পরিস্থিতি স্বাভাবিক হবে। এই সময়ে ধনু রাশির অবিবাহিতদের বিবাহ সংক্রান্ত কথোপকথন হতে পারে।
 

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মেষ রাশির

আরও পড়ুন- এই মাসে শারীরিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার উন্নতির যোগ রয়েছে, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মিথুন রাশির


চতুর্থ সপ্তাহ- এই মাসের চতুর্থ সপ্তাহে হঠাৎ আর্থিক লাভের কারণে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। মাসের শেষের দিকে পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময়ে, আদালত-সম্পর্কিত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে।

Share this article
click me!