রাশি পরিবর্তন করছে ৪টি গ্রহ, ফলে সমস্যা বাড়বে এই রাশিগুলির

  • ৪ টি গ্রহ রাশি পরিবর্তন করছে
  • ১৫ থেকে ২৫ জুন পর্যন্ত থাকবে এর প্রভাব
  • যা সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে
  • ৮ রাশির জন্য অত্যন্ত শুভ সময় শুরু হতে পারে

Asianet News Bangla | Published : Jun 11, 2020 6:56 AM IST

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, জুনের তৃতীয় এবং চতুর্থ সপ্তাহটি সমস্ত রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। ১৫ থেকে ২৫ জুন পর্যন্ত ৪ টি গ্রহের পথ পরিবর্তন হবে। যা সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্রের মতে, এই ১০ দিনের মধ্যে গ্রহদের গতিবিধিতে পরিবর্তনের ফলে ৮ রাশির জন্য অত্যন্ত শুভ সময় শুরু হতে পারে। এগুলি ছাড়াও ৪ টি রাশি অসুবিধায় বাড়তে পারে।

জ্যোতিষশাস্ত্র মতে যে, ২২ জুন মঙ্গলবার, শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই গ্রহের অশুভ ফল কমে যায়। ১৫ জুন, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। এর পরে, ২ দিন পরে অর্থাৎ ১৮ তারিখ মঙ্গল গ্রহের রাশিচক্র পরিবর্তন হবে এবং এই দিন, বুধও মিথুন রাশিতে ফিরে যাবে। তারপরে ২০ জুন, বুধও স্থির হবে। শুক্র জুনের শেষ সপ্তাহে নিজস্ব রাশিতে থাকবে।

এই গ্রহগুলির প্রভাব-

মেষ, বৃষ, মিথুন, সিংহ, কন্যা, তুলা, মকর এবং কুম্ভ রাশির জন্য এই সময় অনুকূল । জুনে ৪ টি গ্রহের চলাচলের পরিবর্তনের কারণে এই ৮ রাশির অর্থ বৃদ্ধি এবং ব্যবসায় সুবিধা পেতে পারেন। এগুলি ছাড়াও কর্কট, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির লোকদের চাকরী ও ব্যবসায় সতর্ক থাকতে হবে। কঠোর পরিশ্রম হবে এবং কোনও সুবিধাও পাবেন না। মানসিক চাপ, ক্ষতি এবং বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে।

খারাপ প্রভাব এড়াতে কী করবেন-

জ্যোতিষ শাস্ত্রের মতে, যে গ্রহের অশুভ প্রভাব এড়াতে বিশেষ ব্যবস্থা নেওয়া যেতে পারে। এর মধ্যে রয়েছে অনুদান, জপ, উপবাস এবং গ্রহ সম্পর্কিত জিনিসগুলির উপাসনা। তাদের মতে, গঙ্গার জলে টাটকা দুধ মিশিয়ে শিবলিঙ্গে অর্পণ করলে প্রতিটি গ্রহের অশুভ প্রভাব কমে যায়। খুব সকালে ঘুম থেকে উঠে সূর্যমন্ত্র জপ করে জল অর্পণ করতে পারেন। এর পরে, দুধ এবং জল মিশিয়ে বট বা অশ্বত্থ গাছে দিতে পারেন। চাকরি, ব্যবসা, স্বাস্থ্য ও দাম্পত্য জীবনের সমস্যাগুলি কাটিয়ে উঠতে মহামৃত্যুঞ্জয় মন্ত্রটি উচ্চারণ করতে পারেন।

Share this article
click me!