৩১ মার্চ শুক্র প্রবেশ করবে শনির ঘরে, এই ৩ রাশির মাস জুড়ে থাকবে রাজকীয় ভাবে

সুখ ও সম্পদ, বিলাসিতা ও সম্পদের কারক শুক্র ৩১ মার্চ কুম্ভ রাশিতে শনিদেবের রাশিতে গমন করতে চলেছে। শুক্র গ্রহের প্রভাবে অনেক রাশির জাতকের জীবনে সুখ আসবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-
 

Web Desk - ANB | Published : Mar 30, 2022 4:08 AM IST

বৈদিক পঞ্চাং অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। কিছু রাশির জন্য, গ্রহের পরিবর্তন শুভ বলে প্রমাণিত হয় এবং কিছু রাশির জন্য এটি অশুভ প্রমাণিত হয়। সুখ ও সম্পদ, বিলাসিতা ও সম্পদের কারক শুক্র ৩১ মার্চ কুম্ভ রাশিতে শনিদেবের রাশিতে গমন করতে চলেছে। শুক্র গ্রহের প্রভাবে অনেক রাশির জাতকের জীবনে সুখ আসবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-


মেষ- কুম্ভ রাশিতে শুক্রের গমনের কারণে মেষ রাশির জাতকরা আশানুরূপ সাফল্য পাবেন। শুক্র আপনার রাশির ১১ তম ঘরে প্রবেশ করবে, যা লাভ এবং আয়ের স্থান হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে, আপনি ট্রানজিট সময়কালে আয় বৃদ্ধি পেতে পারেন। যানবাহন ও সম্পত্তি সংক্রান্ত লেনদেনে লাভ পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। ট্রানজিট সময়ের মধ্যে অংশীদারিত্বের কাজে সাফল্য আসবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত আসতে পারে।


মকর - শুক্র মকর রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ঘরে গমন করবে। যা সম্পদ, পরিবার ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত হয়। অতএব, আপনি এই সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এই সময়ে নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে। মকর রাশির শাসক গ্রহ হল শনি। শনি এবং শুক্রের মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে, আপনি শুক্র রাশি পরিবর্তনের সম্পূর্ণ সুবিধা পাবেন।

আরও পড়ুন- ঘর মোছার জলে এক চিমটি লবন, বদলে দিতে পারে আপনার জীবন

আরও পড়ুন- ভুলেও এই রত্নগুলো এক সঙ্গে পরবেন না, সমস্যা কমার বদলে বাড়বে

আরও পড়ুন- আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, এই ৫ রাশির প্রেম জীবনে আসতে চলেছে আমূল পরিবর্তন

কুম্ভ - শুক্রের পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হবে। শুক্র আপনার কেন্দ্র এবং ত্রিভুজের অধিপতি। যাকে বলে সুখ (নবম ঘর)। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রশংসা পেতে পারেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। যানবাহন সুখ লাভ হতে পারে। প্রপার্টি ডিলার, রিয়েল এস্টেট এজেন্ট এবং অটোমোবাইল সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ের মধ্যে উপকৃত হতে পারেন।

Share this article
click me!