আপনার রাশি কি কন্যা? বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই টিপস

কন্যা রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারেন না সহজে। পুরনো প্রেম ভুলে যাওয়া এদের জন্য বেশ কঠিন। এক্ষেত্রে রইল বিশেষ টিপস। কন্যা রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই টিপস। জেনে নিন কী কী করবেন।

Web Desk - ANB | Published : Oct 10, 2022 1:45 PM IST

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। তবে, সকলের ক্ষেত্রে এই সমীকরণ এক এমন নয়। কন্যা রাশির ছেলে মেয়েরা অধিক আবেগপ্রবণ। এরা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনেক সময় ভুল করে থাকেন। আবেগের বসে প্রেম নিয়ে অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। ভুল ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ান। এতে যেমন সম্পর্কে থাকাকালীন কষ্ট পান, তেমনই সম্পর্ক ভাঙলেও এরা কষ্ট পান। কন্যা রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারেন না সহজে। পুরনো প্রেম ভুলে যাওয়া এদের জন্য বেশ কঠিন। এক্ষেত্রে রইল বিশেষ টিপস। কন্যা রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই টিপস। জেনে নিন কী কী করবেন। 

খাবারে মন দিন। এই রাশির ছেলে মেয়েরা খেতে ভালোবাসেন। অনেকে নিত্যনতুন পদ রাঁধতে পছন্দ করেন। এক্ষেত্রে মন ভালো করতে রান্না নিয়ে এক্সপেরিমেন্ট করতে পারেন। নিত্য নতুন পদ রাঁধতে পারেন। নতুন নতুন ধরনের খাবার খেতে পারেন। নতুন রেস্তোরাঁয় যেতে পারেন। এতে মন ভালো হয়ে যাবে।  

পড়াশোনা করুন। গল্পের বই পড়ুন, ম্যাগাজিন পড়ুন। এতে আপনার মন ভালো হয়ে যাবে। বিচ্ছেদের পর পুরনো সম্পর্ককে ভোলা বেশ কঠিন হয়ে দাঁড়ায়। সেক্ষেত্রে  পড়াশোনা করলে মন ভালো হয়ে যাবে। মেনে চলুন এই বিশেষ টিপস। 

গাছ করুন কন্যা রাশির ছেলে মেয়েরা। এতে মন ভালো হয়ে যাবে। গাছ করতে পারেন ব্রেকআপের পর গার্ডেনিং-এ মন দিতে পারেন। এতে মন ভালো হয়ে যাবে। কন্যা রাশির ছেলে মেয়েদের মধ্যে গাছ করার প্রবণতা দেখা যায়। ফুলের প্রতিও এদের আলাদা টান থাকে। তাই বিচ্ছেদের পর মন ভালো রাখতে এই কাজ করতে পারেন। 

মনের কথা লিখে রাখুন। একান্ত মন ঠিক না হলে ডায়েরি লিখতে পারেন। শাস্ত্র মতে, এই টোটকা কন্যা রাশির বেশ কাজে দেবে। নিজের আবেগ কথা লিখে রাখুন। এতে মন হালকা হবে। মেনে চলুন এই টোটকা। সহজে মিলবে মানসিক প্রশান্তি। মেনে চলুন এই টিপস। বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই কয়টি সহজ টিপস।  

 

আরও পড়ুন- দীপাবলিতে প্রদীপ বা আলো জ্বালাবার সময় খেয়াল রাখুন এই কয়েকটা নিয়ম, ঘরে থাকবে শান্তি

আরও পড়ুন- একা থাকতে পছন্দ করেন, স্বাধীনচেতা স্বভাবের এই চার রাশি সকলের থেকে আলাদা

আরও পড়ুন- ধনতেরাসে এই জিনিসগুলি কিনতে ভুলবেন না, মা লক্ষ্মীকে খুশি করতে এই ধাতু খুবই গুরুত্বপূর্ণ

Share this article
click me!