রাশি দেখে জেনে নিন অর্থ সংক্রান্ত বিষয় কে ভরসাযোগ্য, রাশি বলে দেবে মানসিকতা

টাকা ধার দিতে হোক, কিংবা গচ্ছিত টাকা (Money) রাখতে সহজে কারও ওপর ভরসা করা যায় না। টাকা-পয়সার ব্যপারে এক এক জনের মানসিকতা (Mentality) এক এক রকম। কেউ এই দায়িত্ব ভালো ভাবে পালন করে, কেউ বা তা পারে না। জেনে নিন এক্ষেত্রে জ্যোতিষ মত।

Sayanita Chakraborty | Published : Mar 10, 2022 8:50 AM IST / Updated: Mar 10 2022, 02:22 PM IST

টাকা ধার দিতে হোক, কিংবা গচ্ছিত টাকা (Money) রাখতে সহজে কারও ওপর ভরসা করা যায় না। টাকা-পয়সার ব্যপারে এক এক জনের মানসিকতা (Mentality) এক এক রকম। কেউ এই দায়িত্ব ভালো ভাবে পালন করে, কেউ বা তা পারে না। জেনে নিন এক্ষেত্রে জ্যোতিষ মত। রাশি দেখে বুঝে নিন, অর্থ সংক্রান্ত বিষয় করা ওপর ভরসা করা যায়, কার ওপর নয়।   

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি (Pisces)। এই রাশির অধিকর্তা হলেন বৃহস্পতি। মীন রাশির ছেলে-মেয়েরা খুবই সংবেদনশীল স্বভাবের হয়। এরা সৎ ও পরোপকারী হয়ে থাকে। এরা অভাবীদের পাশে দাঁড়ানোর মানসিকতা রাখে। দরিদ্রদের আর্থিক সাহায্য করতে পছন্দ করে মীন রাশির জাতক জাতিকা। অর্থের ব্যাপারে এদের ওপর ভরসা করতে পারেন। এদের টাকা ধার দিলে, তা সঠিক সময় ফেরত পাবেন। 

বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সৎ ও অনুগত প্রকৃতির হয় বৃষ রাশির জাতক জাতিকারা। এদের খুবই ধৈর্য্য থাকে। ফলে, যে কোনও কাজে সফল হওয়ার জন্য কঠিন পরিশ্রম করতে পারে। এরা সম্পর্কের প্রতি যত্নবান হয়ে থাকেন বৃষ রাশির (Taurus) ছেলে-মেয়েরা। এরা সততাকে বড় মূল্য দেন। নিজেরাও সৎ প্রকৃতির হয় বৃষ রাশির জাতক জাতিকারা। তাই এদের ওপর সহজে ভরসা করা যায় অর্থের ব্যাপারে। অর্থ সংক্রান্ত যে কোনও কাজের দায়িত্ব দিতে পারেন এদের। এরা খুব ভালোভাবে তা পালন করে। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা রাশি (Scorpio)। বুধ গ্রহের অধিপতি হলেন এরা। কন্যা রাশির জাতক জাতিকাকে যদি অর্থ ও অর্থ সংক্রান্ত কাজের ভার নেন। খুব ভালোভাবে তারা অর্থ সংক্রান্ত যে কোনও দায়িত্ব পূরণ করে। এরাও খুব সৎ স্বভাবের ও দায়িত্ববান হয়। তাই আর্থিক যে কোনও বিষয়ে ভরসা করতে পারেন কন্যা রাশির জাতক জাতিকাদের। 

বৃশ্চিক রাশি
শিল্পরসিক মানসিকতার অধিকারী হন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। নিরাপত্তা ও নিরাপত্তা বিষয় সব ক্ষেত্রে এরা খুব ভালো করে দায়িত্ব পালন করেন। এরা সত্য ও সততার প্রবল বিশ্বাসী হয়ে থাকে। কেউ প্রতারণা করলে তাকে ক্ষমা করতে পারে না। এদের অর্থ সংক্রান্ত বিষয ভরসা করতে পারবেন। ঠকে যাওয়ার সম্ভাবনা কম।  

মকর রাশি
এরা সব সময় জীবনে সেরাটা চান মকর রাশির (Capricorn) জাতক জাতিকারা। সেকারণে কঠিন পরিশ্রমও করেন। অর্থের বিষযে ভরসা করতে পারেন মকর রাশির জাতক জাতিকাদের ওপর। এরা অর্থের দিক দিয়ে খুবই সৎ। এদের যে কোনও অর্থ সংক্রান্ত কাজের দায়িত্ব দিতে পারেন। অথবা নিশ্চিন্তে টাকা ধার দিতে পারেন।  

আরও পড়ুন- রাশি পরিবর্তন করতে চলেছে সূর্য, এই যোগে লাভবান হতে চলেছে এই ৪ রাশি

আরও পড়ুন- দোল পূর্ণিমা ও হোলি এই দুই উৎসবের মধ্যে তফাতটা কি, জেনে নিন এর পার্থক্য

আরও পড়ুন- দোলের আগে ন্যাড়া পোড়ার সময় এই কাজগুলি ভষ্ম করে দেয় জীবনের সব সমস্যা
 

Share this article
click me!

Latest Videos

digha jagannath temple : দীঘায় এবার নতুন জগন্নাথ দেবের মাসির বাড়ি
Sayantika Banerjee Oath : কাটল জট, অবশেষে বিধায়ক পদে শপথ নিলেন সায়ন্তিকা ও রেয়াত হোসেন সরকার
Murshidabad News : পুলিশ স্টেশন ট্যুরিজম গড়ে নজর কেড়ে নিয়েছে মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া থানা ।
Rohit Sharma and Kuldeep Yadav | অনুরাগীদের উচ্ছ্বাসে আপ্লুত রোহিত-কুলদীপ #shorts #rohitsharma
বন দফতরের জমি তে অবৈধ নির্মাণের অভিযোগ উঠলো শান্তিনিকেতনের কিছু রিসোটের বিরুদ্ধে