Maruti Suzuki Celerio in India-ভারতে আসছে মারুতি সুজুকি সিলেরিও-র নতুন মডেল, প্রিবুকিং করা যাবে ১১ হাজারে

আগামী ১০ নভেম্বর ভারতে লঞ্চ হবে মারুতি সুজুকি সিলেরিওর নতুন মডেলেভাল মাইলেজ পেতে চাইলে মারুতি সুজুকির আসন্ন সিলেরিও মডেলই হবে আপনার প্রথম পছন্দমাত্র ১১ হাজার টাকা প্রাথমিক বিনিয়োগ মারফত এই গাড়ির প্রি-বুকিং করার ব্যবস্থা রয়েছে

debojyoti AN | Published : Nov 5, 2021 10:30 AM IST / Updated: Nov 05 2021, 04:01 PM IST

দিওয়ালির মরশুমে(Diwali) অনেকেই নতুন জিনিস কিনে থাকেনআপনি কি এই ব্র্যান্ড নিউ কারের সঙ্গে দীপাবলি(Diwali) সেলিব্রেট করতে চান..তাহলে আর দেরি কিসের..বাজারে আসতে চলেছে মারুতি সুজুকির নতুন মডেল সিলেরিও(Maruti Suzuki Celerio)তাহলে অপেক্ষা না করে বাড়িতে নিয়ে আসুন মারুতি সুজুকি সিলেরিওধনতেরস উপলক্ষ্যেই শুরু হয়ে গিয়েছে এই গাড়ির প্রিবুকিংআগামী ১০ নভেম্বর ভারতে(India) লঞ্চ হবে মারুতি সুজুকির(Maruti Suzuki) এই নতুন মডেলেভাল মাইলেজ পেতে চাইলে মারুতি সুজুকির আসন্ন সিলেরিও(Maruti Suzuki Celerio) মডেলই হবে আপনার প্রথম পছন্দ মারুতি সুজুকির সিলেরিও (Maruti Suzuki Celerio) মডেল বাজারে আসার খবরে আগ্রহী হয়ে ছিল গাড়ি প্রেমীরাঅবশেষে জনপ্রিয় সিলেরিও মডেল লঞ্চ করতে চলেছেন মারুতি সুজুকি কর্তৃপক্ষ। এবার সব অপেক্ষার অবসান হওয়ার পালাএই গাড়ি লঞ্চের পর ভারতের(India) গাড়ি বাজারে ব্যবসায়িক দিক থেকে ভাল সাড়া ফেলবে বলে আশাবাদী নির্মাণ সংস্থা।

মারুতি সুজুকি কর্তৃপক্ষ জানিয়েছেন, এর আগেও এই অটোমোবাইল সংস্থার পক্ষ থেকে সিলেরো মডেল লঞ্চ করা হয়েছেকিন্তু নতুন ভ্যারিয়েন্টে রয়েছে অনেক চমক। আগ্রহী ক্রেতারা মারুতি সুজুকির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এই গাড়ির বুকিং করতে পারবেন। এর পাশাপাশি মারুতি সুজুকির অথরাইজড শোরুমে গিয়েও নতুন সিলেরিও মডেলের বুকিং করা যাবে। মাত্র ১১ হাজার টাকা প্রাথমিক বিনিয়োগ মারফত এই গাড়ির প্রি-বুকিং(Prebooking) করার ব্যবস্থা রয়েছেএই সংস্থার তরফে আরও বলা হয়েছে,  তাদের নতুন সিলেরিও ভ্যারিয়েন্ট দেশের সর্বোচ্চ মাইলেজ(High Milage) দেওয়া পেট্রোল গাড়ি হতে চলেছে। প্রায় ২৬ kmpl মাইলেজ দেবে এই সিলেরোর নতুন মডেল। বলা বাহুল্য, আগামী দিনে ডাটসন গো, টাটা টিয়াগো এবং হুন্ডাই স্যান্ট্রো গাড়ির সঙ্গে টক্কর দেবে মারুতি সুজুকি সিলেরিও(Maruti Suzuki Celerio) ২০২১ মডেল।

Diwali Bonanza by Ather- Ather-র দিওয়ালি অফার,বিনামূল্যে ৬ মাসের জন্য কানেকটিভি ফিচার

New Launch Of bajaj pulsar-ভারতের বাজারে বাজিমাত বাজাজের, আসছে পালসরের দুই নতুন মডেল

 ব্লুটুথ এন্টারটেনমেন্ট সিস্টেম, স্টিয়ারিং মাউন্টেড অডিয়ো কন্ট্রোল, অ্যাডজাস্টেবল সিট হাইট, পাওয়ার উইন্ডো এবং ম্যানুয়াল এয়ার কন্ডিশনিং সিস্টেম এই সমস্ত ফিচার থাকবে নতুন সিলেরো মডেলটিতেঅন্যদিকে সুত্র মারফত জানা যাচ্ছে, নতুন মডেল আগের তুলনায় আকার-আয়তনে বেশ খানিকটা বড়, অর্থাৎ আগের মডেলের তুলনায় নতুন গাড়িতে জায়গা অনেকটাই বেশি। ডিজাইনেও থাকবে বেশ কিছু পরিবর্তন। একদম নতুনভাবে নতুন লুকে ভারতে লঞ্চ হতে চলেছে মারুতি সুজুকি সিলেরিও(Maruti Suzuki Celerio) গাড়ির নতুন ভ্যারিয়েন্ট।

মারুতি সুজুকি ইন্ডিয়ার সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর(Senior ED) শশাঙ্ক শ্রীবাস্তব আশাবাদী যে, নতুন সিলেরো মডেল ভারতের গাড়ির বাজারে ভালই  সাড়া ফেলবে নতুন পেট্রোল ইঞ্জিন, এক্সক্লুসিভ ডিজাইন, সেগমেন্ট ফার্স্ট ফিচার সব মিলিয়ে নতুন সিলেরো মডেল গাড়ি প্রেমীদের পছন্দই হবে বলেই মনে করছেনএখন অপেক্ষা শুধু ১০ নভেম্বরের(10th Nov)

 

 

Share this article
click me!