বাম্পার সেল! পুজোর সেরা অফার নিয়ে হাজির Ola স্কুটার, এক লাখ ও না ৮০ হাজারও না দাম জানলে চমকে যাবেন

ওলা ইলেকট্রিক তাদের স্কুটারের উপর আকর্ষণীয় অফার ঘোষণা করেছে, যার দাম শুরু হচ্ছে মাত্র ৪৯,৯৯৯ টাকা থেকে। তবে, অনেক গ্রাহক কোম্পানির পরিষেবার মান নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তাদের হতাশা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন।

deblina dey | Published : Oct 3, 2024 5:59 AM IST

18

Ola S1 স্কুটারগুলির সেল ৪৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এমন অফারগুলির সঙ্গে, সংস্থারর লক্ষ্য বৈদ্যুতিক গাড়ির উত্সাহীদের এবং নিত্য অফিস যাত্রীদের সমানভাবে আকর্ষণ করা এবং তাঁদের যাত্রা সুগম করা।

28

এছাড়া পরিবেশের বিষয় তো আছেই। পরিবেশ কে রক্ষার কথা মাথায় রেখে এই ই-স্কুটার যাতে দ্রুত সাধারন মানুষের কাছে গ্রহণযোগ্য হতে পারে এটা তারই প্রয়াশ।

38

"@OlaElectric BOSS সেল - এটাই সবচেয়ে বড় ওলা সিজন সেল, এই উৎসবের সময় আমাদের আশ্চর্যজনক এই অফার প্রাথমিক সেলের জন্য অফার দেওয়া হল! বাম্পার এই অফার এবং জনতার জন্য এই অফার গ্রহণ করার একচেটিয়া সুবিধা দিচ্ছে এই সংস্থা!

48

মাত্র ৪৯,৯৯৯ টাকা থেকে শুরু Ola S1 স্কুটার। সমস্ত প্রোডাক্টের BOSS, এই স্কুটি," এই পোস্টটি লাইভ হওয়ার সঙ্গে সঙ্গে, নেটিজেনরা মন্তব্য বিভাগে প্রতিক্রিয়ার সঙ্গে ভাইরাল হয় যা প্রায়শই ওলা ইলেকট্রিক নিয়ে তাদের হতাশাকে তুলে ধরে।

58

আকর্ষণীয় অফার থাকা সত্ত্বেও, অনেক ব্যবহারকারী কোম্পানির পরিষেবার গুণমান সম্পর্কে তাদের উদ্বেগ প্রকাশ করতে প্ল্যাটফর্মে গিয়েছিলেন। 

68

একজন ব্যবহারকারী অকপটে বলেছেন, "নাহ, ৯৯৯৯ টাকা হলেও কিনব না। আপনার পরিষেবা কেন্দ্রে যথেষ্ট সমস্যা হয়েছে।"

78

অন্য একজন ব্যবহারকারী একটি হতাশাজনক অভিজ্ঞতা শেয়ার করেছেন:

88

"চার মাস অপেক্ষা করার পর, আজ আমি ওলা থেকে একটি কল পেয়েছি যে আমার বাইক প্রস্তুত। আমি সার্ভিস স্টেশনে গিয়েছিলাম, এবং বাইকটি যেমন ছিল তেমন ভাবেই ফেলে রাখা, হাতও দেওয়া হয়নি।"

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos