Suzuki Access 125 launch: গাড়ি বাজারে এল এর নতুন ভেরিয়েন্ট, জেনে নিন এর পাওয়ারফুল ফিচারগুলি

Suzuki 125-এর রাইড কানেক্ট সংস্করণটি চকচকে ধূসর রঙে লঞ্চ করছে এই স্কুটি। নতুন কালার অপশন ছাড়াও এই স্কুটারে কোনও পরিবর্তন হয়নি।
 

Web Desk - ANB | Published : Dec 26, 2021 7:03 AM IST

Suzuki Bike India Pvt Ltd ভারতীয় অটোমোবাইল বাজারে একটি নতুন স্কুটার লঞ্চ করেছে। এই স্কুটারটি হল Suzuki 125। এই স্কুটারটি এর নতুন কালার ভেরিয়েন্ট নিয়ে বাজারে এসেছে। এই কালার ভেরিয়েন্টটি লঞ্চ করা হয়েছে মেটালিক ডার্ক গ্রিনিশ ব্লু এবং মেটালিক ম্যাট ব্ল্যাক কালার অপশন। এছাড়াও, Suzuki 125-এর রাইড কানেক্ট সংস্করণটি চকচকে ধূসর রঙে লঞ্চ করছে এই স্কুটি। নতুন কালার অপশন ছাড়াও এই স্কুটারে কোনও পরিবর্তন হয়নি।
Suzuki Access 125 এর ফিচারের কথা বললে, এতে Access 124 cc BS6 ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনটি 6750 rpm-এ 8.6 bhp শক্তি জেনারেট করে, যখন 5500 rpm-এ 10 Nm পিক টর্ক জেনারেট করা যায়৷ এই স্কুটারে সাইড স্ট্যান্ড ইন্টারলকিং ফিচার দেওয়া হয়েছে, যা নিরাপত্তার দিক থেকে একটি বিশেষ ফিচার।
Suzuki অ্যাক্সেস 125 এর ফিচার-
ব্রেকিং সিস্টেমের কথা বলতে গেলে, Suzuki Access 125 BS6-এর সামনে একটি ডিস্ক ব্রেকিং সিস্টেম এবং পিছনের দিকে ড্রাম ব্রেক রয়েছে। অন্যদিকে, আমরা যদি সাসপেনশনের কথা বলি, তাহলে Access 125 BS6-এর সামনে টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনের দিকে সুইং আর্ম সাসপেনশন রয়েছে।

Suzuki অ্যাক্সেস 125 রঙের ভেরিয়েসন
Suzuki Access 125-এর কালার অপশনের কথা বললে, এই স্কুটারটি পার্ল Suzuki ডিপ ব্লু, মেটালিক ম্যাট প্ল্যাটিনাম সিলভার, পার্ল মিরাজ হোয়াইট, গ্লাস স্পার্কল ব্ল্যাক এবং মেটালিক ম্যাট ফাইব্রন গ্রে-এর মতো ৫টি রঙের ভেরিয়েসন পাওয়া যাচ্ছে। তবে কবে নাগাদ বিক্রি হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি।
Suzuki অ্যাক্সেস 125 এর দাম-
Suzuki 125 এর দাম সম্পর্কে কথা বললে, এটি ৬৮,৮০০ টাকা থেকে ৭৩,৪০০ টাকা পর্যন্ত হবে। BS6 Access 125 ভারতীয় বাজারে ২০২০ সালের জানুয়ারিতে লঞ্চ করা হয়েছিল। এর পরে, BS6 Suzuki Access 125-এর দাম ১,৭০০ টাকা বেড়েছে।
করোনায় ক্ষতিগ্রস্ত হয়েছে শিল্পখাত
করোনা সংক্রমণ ভারতীয় অটোমোবাইল বাজারে ব্যাপকভাবে প্রভাবিত করেছে। এখন কোম্পানিগুলি আবার নতুন ভাবে ব্যাবসা শুরু করার জন্য অনেক নিরাপত্তা নিয়ম এবং সামাজিক দূরত্ব অনুসরণ করে ব্যবসা করছে। অনেক কোম্পানি তাদের গাড়ির দাম বাড়িয়েছে। অনেক ব্র্যান্ড নতুন বছরের পর থেকে নতুন দাম বাস্তবায়ন করবে।

 

আরও পড়ুন: Viral Video Of Santa Claus: করোনাকালে উপহার পৌঁছে দিতে সান্তা ক্লজের অভিযান, হাসি ফুটল শিশুদের মুখে

আরও পড়ুন: Christmas Celebration: বড় দিনের উপহার পেল ইশান, পাঠাল ভাইয়া ইউভান

আরও পড়ুন: Christmas Dating Tips: ক্রিস্টমাস হয়ে উঠুন প্রেমের, জেনে নিন এই সময় প্রেম খুঁজবেন কী করবে

আরও পড়ুন: Dry Fruit Cake Recipe: বড়দিনের সেলিব্রেশন এবার উঠবে জমে, রইল কেক বানানোর সহজ রেসিপি

Share this article
click me!