মাথায় চওড়া সিঁদুর, তবে কি আবারও লুকিয়ে বিয়ে করলেন অপু, শাকিবের প্রাক্তনকে নিয়ে জোর চর্চা

ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দুর্গাপুজোতে এবছর কলকাতায় ছিলেন অপু বিশ্বাস। শুধু তাই নয়, কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল টকটকে শাড়ি পরে অষ্টমীর পুজোর অঞ্জলিও দিয়েছেন অপু। বিজয়া দশমীর দিনও ঘটা করে সিঁদুর খেলেছেন অপু বিশ্বাস। পুজোর এই আনন্দমুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গেছে চর্চা। বাংলাদেশে অপু বিশ্বাসকে নিয়ে তোলপাড়।

Riya Das | Published : Oct 9, 2022 12:24 PM IST

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায় তথা গোটা বাংলাদেশে। বরাবরই লাইমলাইটে থাকেন  ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দুর্গাপুজোতে এবছর কলকাতায় ছিলেন অপু বিশ্বাস। শুধু তাই নয়, কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল টকটকে শাড়ি পরে অষ্টমীর পুজোর অঞ্জলিও দিয়েছেন অপু। বিজয়া দশমীর দিনও ঘটা করে সিঁদুর খেলেছেন অপু বিশ্বাস। পুজোর এই আনন্দমুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গেছে চর্চা। বাংলাদেশে অপু বিশ্বাসকে নিয়ে তোলপাড়।

একটি ছবিকে কেন্দ্র করেই শিরোনাম উঠে এসেছেন শাকিব খানের প্রাক্তন প্রেমিকা অপু বিশ্বাস। অপুর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, আর তা দেখেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি গোপনে ফের আবারও বিয়ে করে নিলেন অপু বিশ্বাস। প্রথমবারের মতো কি দ্বিতীয় বিয়েটাও লুকিয়ে করে নিলেন অপু। এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বছরখানেক আগেই শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অপুর। তবে কার সঙ্গে দ্বিতীয় বিয়েটা করলেন, তা নিয়েই উঠছে প্রশ্ন।

 

 

সম্প্রতি অপু বিশ্বাসের  পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে পুজোর আনন্দে মেতে উঠেছেন অপু । বাঙালি সাজে অপুকে দেখে চোখ ফেরাতে পারছেন না। লাল ও সাদা রঙের শাড়ি, সবুজ রঙের ব্লাউজ, কপালে টিপ, মাথায় সিঁদুর, গলায় মোটা নেকলেস পরে সাবেকি সাজে ধরা দিয়েছেন অপু। ব্যস সেখান থেকেই জল্পনার সূত্রপাত। অপুর সিঁদুর দেখেই তেলেবেগুনে জ্বলে উঠছেন ভক্তরা। অভিনেত্রীকে কমেন্টের মাধ্যমেই ক্ষোভ উগরে দিয়েছেন। একজন লিখেছেন, একবার মুসলিম হয়ে বিয়ে করে আবার পুজো করতে আছে। মানলাম ও হিন্দু কিন্তু ওর তো ডিভোর্স হয়ে গেছে, তবে সিঁদুঁরটা কার জন্য পরেছো, অন্য কোনও স্বামী আছে নাকি । অপু বিশ্বাস হিন্দু না মুসলিম এটাই জানতে ইচ্ছা করছে। অপর একজন লিখেছেন, আপু কেন আবার ধর্ম নিয়ে খেলা করছেন। আমি আপনাকে মুসলিম ভাই হিসেবে বলছি আপনি নিজেকে মুসলিম হিসেবে প্রতিষ্ঠিত করার পর আবার অন্য ধর্মে চলে যাওয়া আল্লাহর কাছে বড় শাস্তি । কেউ বলেছেন, আপনার প্রয়োজনে মুসলিম প্রয়োজন শেষ হয়ে গেলে হিন্দু। আবার একজন বলেছেন, যার জন্মের ঠিকানা নেই সেই কিনা ধর্ম নিয়ে ছলচাতুরী করে। অপাকে হিন্দু সমাদে সহান দেওয়া মোটেই ঠিক নয়। ব্য়বসা শুরু করেছেন ধর্ম নিয়ে। একবার পুজো করা আর একবার নামাজ পরা একদমই উচিত নয়। যে কোনও একটা করতে পারেন। উল্লেখ্য,একসঙ্গে কাজ করতে গিয়েই শাকিবের প্রেমে পড়েন এবং গোপনে বিয়েও করেন। ২০১৭ সালের ১০ এপ্রিল  একটি বেসরকারি টিভি চ্যানেলের সামনে সন্তান আব্রাম খানকে নিয়ে অপু বিশ্বাস হাজির হওয়ার পরই তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। সেসময়ও বিষয়টি নিয়ে জোর শোরগোল পড়ে যায়। যদিও শাকিবও পুরো বিষয়টা স্বীকার করে নয়। তারপরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অপু ও শাকিব। ছেলে আব্রামকে নিজের কাছেই রেখেছেন অপু। তবে অপুর সঙ্গে বিচ্ছেদের পরই অভিনেত্রী বুবলিকে বিয়ে করেন শাকিব খান।
 

Read more Articles on
Share this article
click me!