বাড়িতে বউ না থাকলে বাথটবে কী করেন গৌরব, স্বামীর 'Bathroom Secret' দেখে রেগে আগুন দেবলীনা

  • দাম্পত্য জীবনের বড় সিক্রেট ফাঁস করেছেন গৌরব চট্টোপাধ্যায়
  • বাথটবের মধ্যে রাখা সাইকেলের ছবি পোস্ট করেছেন গৌরব
  • গৌরবের এই কীর্তি দেখে কোনওরকমের মন্তব্য করতে রাজি নন দেবলীনা
  • স্বামীর এই কীর্তিতে মোটেই খুশি নন দেবলীনা

Asianet News Bangla | Published : May 24, 2021 3:58 AM IST

কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। ঘুম থেকে উঠেই মর্নিং এক্সারসাইজ বাদ পড়ছে না দেবলীনার তালিকা থেকে। টলিপাড়ার রঙ্গবতী গার্ল দেবলীনা কুমার সর্বদাই যেন পেজ থ্রি-র শিরোনামে। কিছু না কিছু করেই লাইমলাইটে থাকেন নায়িকাা।  গতকাল অর্থাৎ রবিবার সাতসকালেই দাম্পত্য জীবনের বড় সিক্রেট ফাঁস করেছেন গৌরব চট্টোপাধ্যায়। যা দেখে বেজায় চটেছেন নায়িকা।

 

 

নিজের সোশ্যাল মিডিয়ায় ঝাঁ-চকচকে বাথটবের ছবি পোস্ট করেছেন গৌরব। যেখানে রাখা একটি সাইকেল। ছবি দেখে নেটিজেনরা রীতিমতো আঁতকে উঠেছেন। এখানেই শেষ নয়, ছবির ক্যাপশন আরও নজরকাড়া। যেখানে গৌরব লিখেছেন, 'যখন আমার বউ তার বাবা-মায়ের বাড়িতে থাকে'। অর্থাৎ দেবলীনা বাড়িতে না থাকলে গৌরবের সঙ্গী তার এই সাইকেল । ঝড়ের গতিতে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

 

দেবলীনা বাড়িতে না থাকলে গৌরবের সাইকেলের জায়গা এই সাদা ধবধবে বাথটব। এই ছবি দেখার পর সকলে হেসে গড়াগড়ি খেলেন কী প্রতিক্রিয়া বউয়ের। গৌরবের এই কীর্তি দেখে কোনওরকমের মন্তব্য করতে রাজি নন দেবলীনা। বরং একগুচ্ছ ইমোজি দিয়ে কখনও রাগ, হয়রানি বুঝিয়ে দিয়েছেন। তবে স্বামীর এই কীর্তিতে মোটেই খুশি নন দেবলীনা।

 

 

বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। ডায়েট এবং শরীরচর্চা করেই অতিরিক্ত রোগা হয়ে গেছেন অভিনেত্রী।  কয়েকদিন আগেই দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেয়েছে ৯ ডিসেম্বর। বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। গৌরব এবং দেবলীনা দুজনেই কতটা ফিটনেস ফ্রিক তা সকলেরই জানা। জিমের থেকে দ্বিগুণ সময় কাটান তারা সাইক্লিংয়ে। প্রতিদিন নিয়ম করে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন এই দম্পতি। তবে তারা একা নন, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়কেও দেখা যায় তাদের সঙ্গে। 
 

Share this article
click me!