Covid 19 Negative Srijit: করোনা মুক্ত হলেন সৃজিত, মৃত্যু কামনা করা মানুষদেরও ধন্যবাদ জানালেন পরিচালক

করোনা মুক্ত হলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নতুন বছরের প্রথমদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়।  সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্টে নিজেই করোনা আক্রান্ত হওয়ার জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। প্রায় ১০ দিন পর সৃজিত নিজেই জানালেন তিনি করোনা নেগেটিভ। করোনা থেকে সেরে ওঠা খবর পেয়েই সকলেই শুভেচ্ছা জানিয়েছেন পরিচালককে।

Riya Das | Published : Jan 12, 2022 7:26 AM IST / Updated: Jan 12 2022, 02:27 PM IST

করোনা মুক্ত হলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji  tested Covid 19 Negative)। নতুন বছরের প্রথমদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়।  সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্টে নিজেই করোনা আক্রান্ত হওয়ার জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। প্রায় ১০ দিন পর সৃজিত ( Srijit Mukherji  )নিজেই জানালেন তিনি করোনা নেগেটিভ। করোনা থেকে সেরে ওঠা খবর পেয়েই সকলেই শুভেচ্ছা জানিয়েছেন পরিচালককে।

পরিচালক সৃজিতের করোনা আক্রান্ত হওয়ার ( Covid 19 Negative) খবর পেয়ে অনেকে যেমন তার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন তেমনই কেউ কেউ আবার সৃজিতের মৃত্যু কামনা করেছিলেন। এবার করোনা মুক্ত হতেই ফেসবুক পোস্টে সৃজিত ( Srijit Mukherji  ) লেখেন, অবশেষে কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। যারা আরোগ্য কামনা করেছেন উদ্বিগ্ন হয়ে আমার খোঁজ নিয়েছেন তাদেরকে ধন্যবাদ। পাশাপাশি যারা মৃত্যু কামনা করেছেন তাদেরকেও ধন্যবাদ। সৃজিতের করোনা মুক্ত হওয়ার খবরে ( Covid 19 Negative) সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

সৃজিতের ( Srijit Mukherji ) পাঁচদিনের মাথাতেই করোনায় আক্রান্ত হয়েছিল সৃজিত ঘরনি মিথিলার কন্যা আইরা। করোনায় আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় মিথিলা জানিয়েছিলেন।  মিথিলা জানিয়েছিলেন, তিন দিন ধরে জ্বর হয়েছিল আইরার। বুধবার করোনা পরীক্ষা করা  হয়েছিল আইরার। তারপরই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে জ্বর হওয়ার পর থেকেই ওষুধ চলছিল। এখন আগের থেকে অনেকটা ভাল রয়েছে আইরা। স্বামীর পর মেয়েকেও গ্রাস করল করোনা। তবে স্বামী সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা কোভিড পজিটিভ হলেও রিপোর্ট নেগেটিভ মিথিলার। মিথিলা জানিয়েছেন,করোনায় আক্রান্ত হওয়ার পর দুজনই এখন আগের চেয়ে ভাল আছেন। তারা যাতে খুব দ্রুত সুস্থ হতে পারে তাদের জন্য সবাই দোয়া করবেন। আপাতত স্বামী ও মেয়ের থেকে আলাদা রয়েছেন মিথিলা। এবং দূর থেকেই সৃজিত ও আইরার যত্ন করছেন মিথিলা।

 

 

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

 কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত।  করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।

Share this article
click me!