রানির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অনির্বাণ, টলিপাড়ায় জোর গুঞ্জন

  • বলিউডে পাড়ি দিচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য
  • রানি মুখোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি
  • মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিতে দেখা যাবে তাঁকে
  • এনিয়ে কয়েকদিন ধরেই জোর গুঞ্জন টলিপাড়ায়

debojyoti AN | Published : Jun 7, 2021 3:48 PM IST

এই মুহূর্তে বলিউডে চুটিয়ে কাজ করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো তারকা। আর এবার সেই দলে নাম লেখাতে চলেছেন টলিউডের 'খোকা' অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য। স্টুডিওপাড়ায় কয়েকদিন ধরেই এই গুঞ্জন শোনা যাচ্ছে।   

শোনা যাচ্ছে, রানি মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে অভিনয় করবেন অনির্বাণ। আর একথা জানার পর থেকে খুশি অনির্বাণের অনুরাগীরা। যদিও এবিষয়ে নিশ্চিতভাবে কিছু বলেননি অভিনেতা। এই ছবিটি পরিচালনা করবেন অসীমা ছিব্বর। ছবির বেশিরভাগ অংশের শুটিং হবে বিদেশে।

গত মার্চ মাসে ৪৩তম জন্মদিনে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবির কথা ঘোষণা করেছিলেন রানি। এই ছবিতে এক মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি দেখানো হবে বলেও জানিয়েছিলেন তিনি। তবে ছবিতে রানি-র কাস্টিংয়ের বিষয়ে জানালেও আর কোন তারকা তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সেই বিষয় কিছুই জানাননি নির্মাতারা। 

এদিকে কম সময়ের মধ্যেই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন অনির্বাণ। 'ড্রাকুলা স্যার', 'দ্বিতীয় পুরুষ', 'শাহজাহান রিজেন্সি', 'ধনঞ্জয়'-এর মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে খ্যাতি কুড়িয়ে নিয়েছেন তিনি। আর নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বলিউডেও জায়গা করে নিতে পারবেন বলে আশাবাগী অনুরাগীরা। 

Share this article
click me!