টনিক-কে মুগ্ধ অঙ্কুশ ঐন্দ্রিলা, ভালোবাসায় ভরিয়ে দিলেন পরান বন্দ্য়োপাধ্যায়কে

এই বয়সেও বক্স অফিসে ঝড়, মজার ছলে পরাণ বন্দ্যোপাধ্যায়কে ভালোবাসা জানিয়ে টনিক দেখার অভিজ্ঞতা শেয়ার করলেন দুইস্টার। 

Jayita Chandra | Published : Jan 1, 2022 12:33 PM IST

রমরমিয়ে চলছে টনিক, ঝড়ের গতীতে ভাইরাল ছবির রিভিউ, বর্ষবরণে ৮৩ ছবিকে কড়া টক্কর দিয়ে হাউসফুল এই ছবি। আর সেই ছবি এবার দেখে ফেলল অঙ্কুশ ও ঐন্দ্রিলা। আর দেখা মাত্রই পরাণ বন্দ্যোপাধ্য়ায়ের অভিনয়ে আরও একবার মুগ্ধ হলেন তাঁরা, পৌঁছে গেলেন প্রবীণ অভিনেতাকে অনেক ভালোবাসা জানাতে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন, অঙ্কুশের কথায় এই ছবি দেখে অনেকদিন পর তাঁরা হেসেছে, কেঁদেছে, আবেগে ভেসেছে, এক কথায় যাকে বলে ব্লকবাস্টার ছবি। 

টনিক (Tonic) খেলেই সরবে অসুখ। “শীত-গ্রীষ্ম-বর্ষা, ‘টনিক’ই ভরসা” এই সংলাপ এখন ফিরছে সকলের মূখে মুখেই। বড়দিনে সকলের ঘরে ঘরে পৌছে গেল টনিক (Tonic)। যা সঙ্গে রাখলে বাঁচার অন্য মানে খুঁজে পাওয়া যাবে। তবে এ যে সে টনিক (Tonic) নয়, দেব (Dev) পরান বন্ধোপাধ্যয় অভিনীত,  প্রযোজক অতনু রায়চৌধুরী ও প্রণব কুমার গুহ এবং দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত ছবি।  ট্রেলার দেখে মনে হয় এ এক  ইচ্ছে পূরণের গল্প । এই ছবিতে দেব, পরান বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করতে দেখা যায় শকুন্তলা বড়ুয়া কেও। পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছে পূরণ করতেই হাজির টনিক (Tonic) অর্থাৎ দেব (Dev)। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। এছাড়াও ছবিতে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

 

 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

মুলত পাহাড়ি এলাকায় হয়েছে ছবির শুটিং । আবেগ ও হাসরস্যে মেশানো গল্প নিয়ে সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। এটাই তাঁর প্রথম ছবি।  এই ছবির  সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন  জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। চলতি বছরে ‘গোলন্দাজ’ হয়ে দর্শকদের মন জয় করেছেন দেব।  অন্যদিকে, দেবের প্রযোজিত ছবি  ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।  এখানেই শেষ নয়, কালি পূজোয় দিন নতুন অবতারে এসে  দেব (Dev) আরও একটি নতুন ছবির ঘোষণা করে ফেলেছেন।  পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে  জুটি বেঁধে এবার ‘রঘু ডাকাতের ভুমিকায় দেখা যাবে তাকে । বর্তমানে একের পর এক ছবি রয়েছে দেবের পাইপ লাইনে। তারই মধ্যে অন্যতম হল রঘু ডাকাত (Raghu Dakat)। তবে বর্তমানে ঝড়ের গতীতে ছড়িয়ে পড়েছে টনিক, কম সংখ্যক হলেই দর্শকের কাছে পৌঁছে যাচ্ছে টলিউডের এই দাওয়াই, তাতেই মুগ্ধ সকলে। 

Share this article
click me!