সেক্সি -সুপারহট নয় গোলুমোলু ঐন্দ্রিলাকেই চাই, মাঝরাতে প্রেমিকাকে নিয়ে আফসোস অঙ্কুশের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করে একটি পোস্ট করেছেন অঙ্কুশ। আক্ষেপের সুরে অঙ্কুশ জানিয়েছেন, এখন তার প্রেমিকা বদলে গিয়েছে তাই আগে যা যা প্রেমিকার সঙ্গে করতেন এখন আর কিছুই করতে পারছেন না। তাই দুঃখ প্রকাশ করে বলেই ফেললেন আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই। টলিপাড়ায় এখন বিচ্ছেদের সুর। তবে কি পথ আলাদা হল, নাকি তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটল। 

Riya Das | Published : May 13, 2022 9:28 AM IST

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ। প্রায় ১১ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। কবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল এই প্রশ্নই এখন ভক্তদের মুখে মুখে।তাদের সম্পর্কের রসায়ন কতটা গাঢ় তা তাদের সোশ্যাল মিডিয়া পিডিএ-তে চোখ রাখলেই স্পষ্ট ধরা পড়ে। তবে আচমকাই যেন ছন্দপতন। মধ্যরাতেই প্রেমিকাকে নিয়ে আফসোস প্রকাশ করলেন অঙ্কুশ হাজরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করে একটি পোস্ট করেছেন অঙ্কুশ। আক্ষেপের সুরে অঙ্কুশ জানিয়েছেন, এখন তার প্রেমিকা বদলে গিয়েছে তাই আগে যা যা প্রেমিকার সঙ্গে করতেন এখন আর কিছুই করতে পারছেন না। তাই দুঃখ প্রকাশ করে বলেই ফেললেন আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই। টলিপাড়ায় এখন বিচ্ছেদের সুর। তবে কি পথ আলাদা হল, নাকি তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটল। বিষয়টি একটু খোলসা করে বলা যাক,

 

 

অঙ্কুশ নিজের ইনস্টাগ্রামে প্রেমিকা ঐন্দ্রিলার একটি পুরোনো ও নতুন ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লেখা, ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল, খুব চেষ্টা করছি ও গালে মিষ্টি, চকোলেটে, ফাস্ট ফুড, আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে। আমি আমার পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই। এর সঙ্গেই জুড়ে দিয়েছেন প্রচুর দুঃখের ইমোজি। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি।  টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা ।  অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী। মারকাটারি চাবুক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা।  সেক্সি, সুপারহট নয় বরং গোলুমোলু প্রেমিকাকেই মিস করছেন অঙ্কুশ। তবে কড়া ডায়েট করে সেক্সি ফিগার নষ্ট করতে মোটেই রাজি নন, সুতরাং প্রেমিকের আবদার তিনি মোটেই মেটাতে পারবেন না। এই মুহূর্তে একগুচ্ছ ছবির কাজ রয়েছে ঐন্দ্রিলার হাতে। আপতত এসকে মুভিজের প্রযোজনার ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছন ঐন্দ্রিলা সেন।

আরও পড়ুন-একাধিক পুরুষের সঙ্গে সেক্স, কামের নেশায় আসক্ত সানিকে কীভাবে বিয়েতে রাজি করিয়েছিলেন ড্যানিয়েল

আরও পড়ুন- ২ মাসের প্রেগন্যান্ট ক্যাটরিনা, কবে আসবে নতুন অতিথি? মুখ খুললেন ভিকির মুখপাত্র


 

Share this article
click me!