মধুমিতার জীবনে বিশেষ একজন, অবশেষে প্রকাশ্যে এল তার পরিচয়

  • নিজের জীবনের বিশেষ একজন মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চলেছেন মধুমিতা সরকার
  • তার সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক 'চিনি'র থেকেও মিষ্টি
  • কে এই বিশেষ মানুষ অভিনেত্রীর জীবনে
  • প্রকাশ্যে এল তার পরিচয়

Asianet News Bangla | Published : Dec 4, 2020 6:16 AM IST / Updated: Dec 04 2020, 04:26 PM IST

মধুমিতা সরকারের জীবনে রয়েছেন একজন বিশেষ মানুষ। যার ব্যাপারে এর আগে কখনই কোনও মন্তব্য করেননি মধুমিতা। এবার তার পরিচয় নিয়ে জনসমক্ষে চলে এলেন। বহুদিনের সম্পর্ক তাঁদের। এই মাসের ২৫ তারিখ অর্থাৎ বড়দিনে প্রকাশ্যে আসতে চলেছে তাঁর সম্পর্কের ভিন্ন কাহিনি। এই বিশেষ একজন হলেন মধুমিতার মা। তবে রিয়েল দুনিয়ার মা নয়, রিল দুনিয়ার মা। বড়দিনে আশছে 'চিনি'। মা ও মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে গল্প বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক। 

মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য এবং মেয়ের চরিত্রে মধুমিতা সরকার।ছবির প্রথম পোস্টার মুক্তি পেল দুই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাঁদের সম্পর্কের প্রথম ঝলকের জন্য বেছে নেওয়া হয়েছে নীল রঙ। হট প্যান্ট এবং হল্টার নেক টপে বসে রয়েছেন মধুমিতা। অন্যদিকে নীল শাড়িতে দেখা যাচ্ছে অপরাজিতাকে। সোফার উপর একে অপরের দিকে পিঠ করে বসে রয়েছেন তাঁরা। যা দেখে মন ভরেছে দর্শকমহলের। দু'জনের মুখে দুষ্টু মিষ্টি হাসি। "মা-মেয়ের সম্পর্ক তো চিনির মত মিষ্টি, তাই না!" এই ক্যাপশনেই পোস্টার ছড়িয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃঅন্দরমহলের পর্দা সরালেন ঋতু, প্রকাশ্যে এল অসাধারণ কিছু মুহূর্ত

মধুমিতার আগামী ছবি কবে আসবে, কার বিপরীতে দেখা যাবে তাঁকে, যশ দাশগুপ্তার সঙ্গে তাঁকে কোনও ছবিতে দেখা যাবে কি না। এই নিয়ে নানা প্রশ্ন নিত্যদিন জমতে থাকত সোশ্যাল মিডিয়ায়। এবার তাতে ইতি টানলেন মধুমিতাই। কারও বিপরীতে নয়, একেবারে ভিন্ন ধারার ছবি নিয়ে আসছেন মধুমিতা। পরিচালক মৈনাক ভৌমিকই মা ও মেয়ের সম্পর্ককে মিষ্টি গল্পে বুনেছেন। ছবিতে মধুমিতা এবং অপরাজিতার পাশাপাশি রয়েছেন সৌরভ দাস, অলিভিয়া সরকার। সোশ্যাল মিডিয়া এখন নেটিজেনরা ছবির ট্রেলারের জন্য অধীর আগ্রহে বসে।   

Share this article
click me!