শর্ট ড্রেসে ডান্স বা ভাইরাল হওয়া তাঁর সংলাপেই কুকথা, নেট মহলে ঝড়ের বেগে ভাইরাল অপরাজিতা

মাঝেমধ্যেই নিজের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় অপরাজিতা আঢ্য। নিজের একটি ছোটখাটো নাচের প্রতিষ্ঠানও আছে। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী বেশ সক্রিয়। 

Jayita Chandra | Published : Aug 30, 2021 6:18 AM IST

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ইন্ডাস্ট্রিতে অপা নামেই বেশি পরিচিতি তিনি। বরাবরই নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মুগ্ধ করেছেন অপা। ধারাবাহিকের পাশাপাশি বহু সিনেমাতেও তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। টলিউডের প্রথম সারির পরিচালকদের পছন্দের অভিনেত্রীদের তালিকায় জায়গা করে নিয়েছেন অপরাজিতা। 

 

 

তবে শুধু অভিনয় নয়, এর পাশাপাশি তিনি খুব ভালো নাচও করতে পাড়েন। মাঝেমধ্যেই নিজের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিজের একটি ছোটখাটো নাচের প্রতিষ্ঠানও আছে। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী বেশ সক্রিয়। জীবনের ছোট বড় মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন অপা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ‘তু মিলে’ গানে অসাধারণ লোকেশনে নাচ করতে দেখা গেলো অভিনেত্রীকে। 

আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রদ্ধা-রোহনের ডিভোর্স নিয়ে বেজায় চিন্তিত শক্তি কাপুর, জানুন কেন

আরও পড়ুন- আপনার পা দুটো আগুন' ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টা পোস্টে কমেন্টের বন্যা

 

 

নীল শর্ট ড্রেসে স্লো-মোশনে বিখ্যাত হিন্দি গান ‘তু মিলের’ সঙ্গে অপার এই নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। অভিনেত্রীর এই অবতার অনুরাগীদের মনে ধরেছে। অপার লুক এবং নাচের প্রশংসা করেছেন অনেকেই। নাচের পাশাপাশি তাঁর মিষ্টি হাসিতে মন মজেছে অনুরাগীদের। পরিচালক পাভেলের পরবর্তী ছবি ‘মন খারাপে’ অভিনয় করতে দেখা যাবে অপরাজিতাকে। এছাড়াও আরও বেশ কিছু প্রোজেক্ট হাতে রয়েছে অভিনেত্রীর। করোনা আবহে কাজে কিছুটা মন্দা দেখা দিলেও এখন ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে ইন্ডাস্ট্রি। সবমিলিয়ে এখন শর্ট ড্রেসে অপরাজিতার এই নাচের ভিডিওতে মজে রয়েছেন তাঁর ভক্তরা।

    

 

Share this article
click me!