'গণধর্ষণ করে খুনের চেষ্টা', শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসিনার কাছে সুবিচার চাইলেন পরীমণি

  • ধর্ষণ ও হত্যার অভিযোগ আনলেন পরীমণি
  • প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি নায়িকার
  • থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি
  • সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি

Riya Das | Published : Jun 14, 2021 3:15 AM IST / Updated: Jun 14 2021, 04:42 PM IST

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে উত্তাল বাংলাদেশ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে একটি পোস্ট করেই শোরগোল ফেলে দিয়েছেন বাংলাদেশি সুন্দরী। ধর্ষণ ও হত্যার অভিযোগ এনেছেন পরীমণি। অভিনেত্রীকে প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি করেছেন  পরী। ইতিমধ্যেই থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি। তারপর সোশ্যাল মিডিয়াতে সরাসরি প্রধানমন্ত্রী শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

আরও পড়ুন-চরম যৌনতায় মত্ত রণবীর, আপত্তিকর অবস্থায় ধরা পড়তেই জুটেছিল সপাটে থাপ্পড়, পরিণতি কী হয়েছিল...

আরও পড়ুন-খুন নাকি আত্মহত্যা, ধোঁয়াশা মৃত্যুরহস্য, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা অভিশপ্ত ১৪ জুন...

আরও পড়ুন-নুসরতের পর 'Baby Bump' নিয়ে ছবিতে হট পোজ শ্রাবন্তীর, দীর্ঘদিন পর শীঘ্রই মা হচ্ছেন নায়িকা...

আরও পড়ুন-দাগী আসামীরাই সঙ্গী, বদ্ধ কুটুরিতেই ঠাঁই হয়েছিল রিয়ার, আবারও যেতে হবে না তো 'বাইকুল্লা' জেলে...

 

ইতিমধ্যেই এই খবর প্রকাশ্যে আসতেই তাকে নিয়ে হৈ চৈ কান্ড। ফেসবুকে শেখ হাসিনার কাছে বিচার চেয়ে খোলা চিঠি লেখেন পরীমণি। শেখ হাসিনার দ্বারস্থ হয়েও  অভিযুক্তদের নাম প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। কী লেখা ছিল খোলা চিঠিতে, 'মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি।এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার ? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা। যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়! আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো। আফসোস ছাড়া কারোর কি করবার থাকবে তখন! আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা? আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে!আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন,মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার। আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা'।

 

  

 

সূত্রের খবর, গত বৃহস্পতিবার বনানী থানায় অভিযোগ জানিয়েছিলেন পরীমণি। কিন্তু তার অভিযোগ নেয়নি পুলিশ অফিসাররা। তারপরও বিভিন্ন ভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেও ব্যর্থ হন পরী। শেষমেষ কোনও ন্যায় বিচার না পেয়ে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই সরাসরি প্রধানমন্ত্রীর কাছেই বিচার চেয়েছেন। এখানেই থামেন নি বাঁচার আকুতিও করেছেন পরী।

 

 

এরপর রাতের বেলা নিজের বাড়িতেই সাংবাদিক বৈঠক ডাকেন পরীমণি এবং সেখানেই অভিযুক্তদের নাম ও পরিচয় ফাঁস করেন বাংলাদেশী নায়িকা। এবং পাশাপাশি পুরো ঘটনারও কথা জানান। পরীমণি জানিয়েছেন, ঘটনার মূল অভিযুক্ত হলেন নাসির ইউ মাহমুদ। পেশায় ব্যবসায়ী উত্তরা বোট ক্লাবের প্রাক্তন সভাপতি। গত বুধবার, রাত ১২টার পর পরিচিতজনদের নিয়ে ওই ক্লাবে গিয়েছিলেন পরীমণি। সেদিন রাতেই চারজন মদ্যপ ব্যক্তি পরীমণিকে শারীরিক নির্যাতন করে এবং মারধরও করেন। এরপর নেশার কিছু জিনিস খাইয়ে ধর্ষণের চেষ্টাও করা হয় বলে অভিযোগ জানান নায়িকা। আচমকা সাংবাদিক বৈঠকের মাঝে অসুস্থও হয়ে পড়েন নায়িকা।  তবে কবে তিনি সুবিচার পাবেন, তার দিকেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Share this article
click me!