গুরুতর অসুস্থ টলিউড অভিনেত্রী মানসী, নিজেই পৌঁছে গেলেন হাসপাতালে

 আগেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক উমাতে মানসির চরিত্রের রিপলেসমেন্ট আসে। জানা যায় মুম্বইয়ে এক বড় প্রজেক্টের কারণে কলকাতা ছেড়তে হয়েছে অভিনেত্রীকে। 

Asianet News Bangla | Published : Jan 4, 2022 11:40 AM IST / Updated: Jan 06 2022, 11:55 AM IST

সদ্যই ২০২১ কাটিয়ে ২২ (New Year 2022) কে স্বাগত জানিয়েছি আমরা। কিন্তু বছরের শুরুটাই কাটছে আতঙ্কে। এরই মধ্যে টলিউডে (Tollywood News) আবার দুঃসংবাদ, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi Sengupta) । কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক উমাতে মানসির চরিত্রের রিপলেসমেন্ট আসে। জানা যায় মুম্বইয়ে এক বড় প্রজেক্টের কারণে কলকাতা ছেড়তে হয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি জানা যায় সেখানেই ফুড পয়জেনিং হয়ে এতটাই অসুস্থ হয়ে পড়েন যে হাসপাতালে ভর্তি হতে হয় মানসীকে, এই মুহূর্তে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন মানসী।

তবে আগের থেকে এখন অনেকটা সুস্থ, নিজেই জানিয়েছেন সেই কথা। নিজের অসুস্থতার এই খবর নিজেই জানান অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় হাসপাতাল থেকেই একটি ছোট ছবি পোস্ট করে মানসী। সেই ছবিতেই দেখা  যায় তার হাতে সেলাইনের চ্যানেল করা। এই ছবি দেখার পরই উদবেগ বাড়ে সকলের মধ্যে। এই ছবির সাথে মানসি নিজেই জানান।  তিনি জানান শারীরিক অসুস্থতার কারণে সে হাসপাতালে ভর্তি। 

জি বাংলার কি করে বলবো তোমায় ধারাবাহিকের পায়েল সেন ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠে খুব অল্প সময়। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয় নি। এর পর রাজা চন্দের ছবিতেও কাজ করেন তিনি। তারপরই উমা ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় শুরু করেছিলেন মানসী, তবে সেই ধারাবাহিক থেকে বেরিয়ে আসার পরই হিন্দি ধারাবাহিকে কাজ শুরু করার কথা ছিল মানসীর। ২০২১ এর শেষে এই সুখবর দিয়েছিলেন অভিনেত্রী, তবে নতুন বছরের শুরুটা তেমন ভাল কাটল না তাঁর।

সম্ভবত এই নতুন ধারাবাহিকের কাজেই মুম্বাইতে যাওয়া, তবে সেখানে গিয়েই অত্যন্ত অসুস্থ হয়ে পড়েন মানসী। তবে ফুড পয়েজেনের কারণ এখনও পর্যন্ত জানতে পারিনি আমরা । ধারাবাহিক ছাড়াও ওয়েব সিরিজ ও সিনেমায় কাজ করছেন মানসী সেনগুপ্ত। তাই বর্তমান সময়ের একজন ব্যস্ত অভিনেত্রী মানসী। নতুন বছরটা নতুন কাজ নতুন চরিত্র দিয়ে শুরু করার কথা ভেবেছিলেন তিনি, তবে তার আগেই এমন ভাবে অসুস্থ হয়ে পড়লেন মানসী।এই খবরে সভাবতই চিন্তার ভাঁজ তার অনুরাগীদের কপালে। তবে একটু স্বস্তীর খবর, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী। খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠে আবার কাজে ফিরুক মানসী সেনগুপ্ত, এশিয়ানেট নিউজ বাংলার পক্ষ থেকে তার জন্য রাইল শুভকামনা ।

Share this article
click me!