ফিনফিনে শিফনে স্পষ্ট নাভি, খোলা পিঠে কোমরের ভাঁজে মনামীর শরীরী শিহরণে ঘায়েল ভক্তরা

  • ফিনফিনে নীল শিফন শাড়িতে ঝড় তুলেছেন মনামী
  •  ট্রান্সপারেন্টে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ
  • খোলা চুল, পিঠ খোলা ব্লাউজে মনামীর অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা
  •  ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে মনামীর ভিডিও
     

Asianet News Bangla | Published : May 6, 2021 7:46 AM IST

'নীল রঙ ছিল ভীষণ প্রিয়'-একঝলকে মনামীকে দেখলে এই গানটার কথা অনেকের মনে পড়ছে। খোলা চুলে অভিনেত্রীর সেক্সি আদায় ঘুম উড়েছে সাইবারবাসীর। ঠিক যেন কাশ্মীর কি কলি।  কখনও পাহাড়ের কোলে সাদা বরফের মধ্যে শুয়ে  চুটিয়ে ছুটি কাটাচ্ছেন আবার কখনও প্যান্ট ছাড়াই সোয়েটার পরে রাস্তায় হাঁটছেন ,আবার শাড়ি পরে বঙ্গনারীর বেশে ঝড় তুলছেন  টলিপাড়ার বার্বি গার্ল। সেক্সি টোনড ফিগারে অভিনেত্রীকে দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের। ভূস্বর্গ কাশ্মীরের প্রতিটি কোণা যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন মনামী। 

আরও পড়ুন-বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অক্ষয়ের নোংরা কেলেঙ্কারি ফাঁস শিল্পার, পরিণতি কী হয়েছিল...

 

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফিনফিনে নীল শিফন শাড়িতে ঝড় তুলেছেন মনামী। ট্রান্সপারেন্টে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ। নাভি, কটিদেশের নেশায় চাবুক ফিগারে চোখ আটকে আট থেকে অষ্টাদশীর। কাঠের পাটাতনের উপর দিয়ে হেঁটে চলেছেন মনামী। খোলা চুল, পিঠ খোলা ব্লাউজে মনামীর অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে মনামীর ভিডিও।

 

 

টলি অভিনেত্রী মনামী ঘোষের ইনস্টাগ্রামে ঢুকলেই কখনও আপনি কাশ্মীর কিংবা কখনও দার্জিলিং,কখনও আবার ভূটান, অনায়াসেই ঘুরে নিতে পারবেন। ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। সময় পেলেই টুক করে ঢু মেরে আসেন আনাচে-কানাচে।  কিছুদিন আগেই নিউ নর্মালে হতেই ফ্রেশ অক্সিজেন নিতে দার্জিলিংয়ের কোলে পাড়ি দিয়েছিলেন মনামী ঘোষ। এবারের ডেস্টিনেশন কাশ্মীর। এয়ারপোর্ট থেকেই ট্রিপের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

 

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রাতের ঘুম কেড়েছেন বঙ্গতনয়া। নীল শাড়িতে, খোলা চুলে লাস্যময়ী মনামী। কিন্তু  কনকনে ঠান্ডার মধ্যে স্লিভলেস ব্লাউডে মনামীর ফ্যাশন সেন্স দেখে চমকে গেছেন নেটিজেনরা। ঠান্ডায় যবুথবু হলে ফ্যাশন স্টেটমেন্টে নো কম্প্রোমাইজ নায়িকার।একের পর এক ছবি-ভিডিও পোস্ট করেই  মনোরম দৃশ্য ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। কাশ্মীরের প্রতিটা ফ্লেবার যেন তার হাতের মুঠোয় । 

 

 

ভূস্বর্গের সৌন্দর্যে মুগ্ধ হয়ে নিজেকে উজার করে দিয়েছেন মনামী।  ব্যাকগ্রাউন্ড মিউজিকে হৃত্বিকের 'দিল কিউয়ে মেরা ' গানে তার বাহারি খোলা চুলের ফ্যাশনে নজর কেড়েছেন মনামী।  দীর্ঘদিনের জমে থাকা ক্লান্তিকে প্রকৃতির কাছে উজার করে দিচ্ছেন মনামী। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সাবেকি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি সুপারহট। সম্প্রতি ডান্স রিয়্যালিটি শো-এর বিচারক আসনে রয়েছেন মনামী। সেখানেই একের পর এক ফ্যাশনেবল লুকে ঘায়েল করছেন ভক্তদের। বর্তমানে ভোটপ্রচার নিয়ে ব্যস্ত শো-এর অন্য দুই বিচারক দেব ও মিঠুন চক্রবর্তী। তাই এই সুযোগটাকে কাজে লাগিয়েই প্রকৃতির কোলে নিভৃতে সময় কাটাচ্ছেন টলিপাড়ার বার্বিগার্ল।

Share this article
click me!