কে হল এই সপ্তাহের 'বেঙ্গল টপার', টিআরপি-তালিকার একবারে তলানিতে ধারাবাহিক 'মিঠাই'

বৃহস্পতিবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়।  হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'গৌরী এলো'।
 

Web Desk - ANB | Published : Oct 20, 2022 8:29 AM IST

চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে মিঠাই ভক্তদের। তুফান মেল আর উচ্ছেবাবুর জুটি এখন তলানিতে ঠেকেছে। একসময়কার সেরার সেরা ধারবাহিক মিঠাই এবার সোজা নেমে এসেছে অষ্টম নম্বরে। ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের স্লটও পরিবর্তন হয়ে গেছে, যেখানে জায়গা করে নিয়েছে নতুন ধারাবাহিক। বৃহস্পতিবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়।  হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'গৌরী এলো'।

টিআরপি তালিকায় উলটপূরাণ। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। তবে দুঃখের খবর হল, সেরা পাঁচে জায়গা হল না মিঠাইয়ের। এবার শুধু মিঠাইয়ের নম্বরই কমল না বরং সেরা পাঁচেও জায়গা করতে পারল না মিঠাই। প্রথম পাঁচে নয়, একেবারে আট  নম্বরে নেমে এল ধারাবাহিক মিঠাই। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান পেল না মিঠাই। যার ফলে মন খারাপ হয়েছে মিঠাই ভক্তদের।   সকলকে চমকে দিয়ে 'মিঠাই','ধুলোকণাকে'হারিয়ে সেরার সেরা-র স্থান দখল করে নিয়েছে ধারাবাহিক 'গৌরী এলো'। চলতি সপ্তাহেও  প্রথম স্থানে উঠে এল ঈশান-গৌরী। তবে যত দিন যাচ্ছে ততই যেন মিঠাইয়ের নম্বর ক্রমশ কমছে। কোনও টুইস্টই যেন কাজে আসছে না মোদক পরিবারের । এহাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।  একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

গৌরি এলো : ৭.৮ (প্রথম)

ধুলোকণা: ৭.৬ (দ্বিতীয়)

জগদ্ধাত্রী: ৭.৩ (তৃতীয়)

গাঁটছড়া : ৭.২ (চতুর্থ)

অনুরাগের ছোঁয়া: ৭.০  (পঞ্চম)

আলতা ফড়িং: ৬.৯ (ষষ্ঠ)

মাধবীলতা: ৬.৭ (সপ্তম)

মিঠাই: ৬.৬ (অষ্টম)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার: ৬.৩  (নবম)

খেলনা বাড়ি: ৬.২ (দশম)

 

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ।  চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৭.৮) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল'গৌরি এলো'। (৭.৬) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে  'ধুলোকণা'। (৭.৩) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে'জগদ্ধাত্রী'। (৭.২) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'গাঁটছড়া'।  (৭.০) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে'অনুরাগের ছোঁয়া'। (৬.৯) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক  'আলতা ফড়িং'।  (৬.৭) পয়েন্টে  সপ্তম  স্থানে রয়েছে ধারাবাহিক   'মাধবীলতা'। (৬.৬)পয়েন্টে  অষ্টম  স্থানে রয়েছে 'মিঠাই'। (৬.৩) পয়েন্টে নবম  স্থানে রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। (৬.২) পয়েন্টে দশম  স্থানে রয়েছে 'খেলনা বাড়ি'। 

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুডৌল স্তনের একাংশই উন্মুক্ত, মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন জাহ্নবী

আরও পড়ুন-সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

Share this article
click me!