Serial TRP Rating : ৪৩ সপ্তাহেই কি শেষ হল 'মিঠাই' রানির রাজত্ব, একছত্র আধিপত্যে ভাগ বসাল 'গাটছড়া'

গত ৪৩ সপ্তাহ ধরে  টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। এবার সেই আশঙ্কায় সত্যি হল। এবারের টিআরপি তালিকায় বড় চমক সামনে এল, যা দেখা মাত্রই মন খারাপ হল মিঠাই ভক্তদের।

Riya Das | Published : Feb 3, 2022 10:50 AM IST / Updated: Feb 03 2022, 04:23 PM IST

৪৩ সপ্তাহেই কি শেষ হয়ে গেল মিঠাই-রানির রাজত্ব। তবে কি শ্রেষ্ঠত্বের দিন শেষ। এমন প্রশ্নই বেশ কিছুদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল। ২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর ২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই যেন তাল কাটল। গত ৪৩ সপ্তাহ ধরে  টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। এবার সেই আশঙ্কায় সত্যি হল। এবারের টিআরপি তালিকায় বড় চমক সামনে এল, যা দেখা মাত্রই মন খারাপ হল মিঠাই ভক্তদের।

এই প্রথমবার বেশ খানিকটা টিআরপি কমল ধারাবাহিক মিঠাই-এর । শুধু তাই নয়  সদ্য শুরু হওয়া স্টার জলসার দুই  ধারাবাহিক 'গাঁটছড়া ' ও 'আলতা ফড়িং' এবার দখল করে নিল মিঠাইয়ের স্থান। তবে মিঠাইয়ের স্থান হাতছাড়া হল তেমনটাও নয়।  'গাঁটছড়া ',  'আলতা ফড়িং' , 'মিঠাই' তিনটি ধারাবাহিকই প্রথম স্থানে রয়েছে। তবে গত ৪৩ সপ্তাহ ধরে এই প্রথমবার মিঠাইয়ের রাজত্ব ভাগ বসালো অন্য কেউ। স্বভাবতই এই খবরে মন খারাপ ভক্তদের।  একনজরে রইল সেরা ১০ টিআরপি-র তালিকা।


গাটছড়া:  ৯.৮ (প্রথম)
আলতা ফড়িং: ৯.৮ (প্রথম)
মিঠাই: ৯.৮ (প্রথম)
মনফাগুন : ৯.৫ (দ্বিতীয়)
ধুলোকনা : ৯.৩ (তৃতীয়)
আয় তবে সহচরী : ৮.৫ (চতুর্থ)
খুকুমণি হোম ডেলিভারি : ৮.৪ (পঞ্চম)
উমা : ৮.৩ (ষষ্ঠ)
পিলু : ৭.৭ (সপ্তম)
এই পথ যদি না শেষ হয় : ৭.৩ (অষ্টম)
 অপরাজিতা অপু : ৭.২ (নবম)
গঙ্গারাম : ৭.১ (দশম)

 

আরও পড়ুন-Mimi Chakraborty: গোপন ডেট নাকি সোলো ট্রিপ, বরফের দেশে স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন মিমি

আরও পড়ুন-Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

আরও পড়ুন-Vivek Slammed Aishwarya: শরীর ও হৃদয় পুরোটাই প্লাস্টিকের, ব্রেক আপের পরই ঐশ্বর্যকে কটাক্ষ প্রেমিক বিবেকের

 

 টিআরপি রেটিং কমলেও ( ৯.৮)  পয়েন্টে সবার প্রথমে নিজের জায়গা ধরে রেখেছে  'মিঠাই '। (৯.৮)  পয়েন্টে প্রথম স্থান অধিকার করেছে  'গাঁটছড়া ',  'আলতা ফড়িং' ধারাবাহিক। ধারাবাহিকের শুরু থেকেই খড়ি এবং ফড়িং -এর জীবনযুদ্ধের কাহিনি দর্শকমনে অন্য জায়গা করে নিয়েছে। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে  'মন ফাগুন '। (৯.৫) পয়েন্টে দ্বিতীয় স্থানে উঠে এসেছে    'মন ফাগুন ' ধারাবাহিক। স্টার জলসার মেগা ধারাবাহিক   'মন ফাগুন '-এর শন-সৃজলা জুটি বাজিমাত করেছে চলতি সপ্তাহে।  স্টার জলসার   'ধুলোকণা  ' ধারাবাহিক (৯.৩)  পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে। (৮.৫ ) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'আয় তবে সহচরী' ধারাবাহিক। (৮.৪) পয়েন্টে পঞ্চম  স্থানে রয়েছে  'খুকুমণি হোম ডেলিভারি ' ।  (৮.৩) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জি বাংলার ধারাবাহিক 'উমা'। সপ্তম স্থানে (৭.৭) পয়েন্টে রয়েছেন ধারাবাহিক 'পিলু'।  (৭.৩)পয়েন্টে অষ্টম  স্থানে রয়েছে 'এই পথ যদি না শেষ হয়' । (৭.২)পয়েন্টে নবম  স্থানে রয়েছে 'অপরাজিতা অপু'। (৭.১)পয়েন্টে দশম  স্থানে রয়েছে 'গঙ্গারাম'। সুতরাং চলতি সপ্তাহে সেরা পাঁচে জি বাংলার মিঠাই ছাড়া আর কোনও ধারবাহিক নেই।  বরং স্টার জলসায় ধারাবাহিকগুলি টিআরপি লিস্টে নিজেদের জায়গা করে নিয়েছে। অন্যদিকে মিঠাইয়ের ঘাড়ের কাছে যেভাবে নিঃশ্বাস ফেলছে   'গাঁটছড়া ' ও 'আলতা ফড়িং'  তা নিয়ে যথেষ্ঠ চিন্তা বাড়ছে। কীভাবে নিজের জায়গা ধরে রাখবে মিঠাই, আবার কোন টুইস্ট আসতে চলেছে 'মিঠাই' ধারাবাহিকে, তারই অপেক্ষায় দর্শক।

Share this article
click me!