উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় কোমরের ঠুমকা, 'কাঁটা লাগা উইমা'র তালে উদ্দাম নেচে ভাইরাল ঝুমা বউদি


শরীরের হিল্লোল, চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। ফের সোশ্যাল মিডিয়ায় উদ্দাম নেচে ভাইরাল হলেন ঝুমা বউদি। উন্মুক্ত ক্লিভেজে কোমরের ঠুমকায় ঠাকুরপোদের ঘুম উড়িয়েছেন লেডি কিলার।

Riya Das | Published : Sep 19, 2021 10:42 AM IST

ঝুমা বউদি মানেই টানটান উত্তেজনা। শরীরের হিল্লোল, চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ফের সোশ্যাল মিডিয়ায় উদ্দাম নেচে ভাইরাল হলেন ঝুমা বউদি। উন্মুক্ত ক্লিভেজে কোমরের ঠুমকায় ঠাকুরপোদের ঘুম উড়িয়েছেন লেডি কিলার।

 

 

আরও পড়ুন-যশ কি সমকামী, নুসরতকে ছেড়ে এ কার সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা, ছবি দেখলে আঁতকে উঠবেন

আরও পড়ুন-পরপুরুষের শরীরী নেশা, একঘেয়েমি 'সহবাস' ভুলে মুক্তি চান শ্রাবন্তী, দায়ের 'Divorce'এর মামলা

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও পোস্ট করেছেন মোনালিসা। যেখানে নেহা কক্কর, টোনি কক্কর, হানি সিং-এর নতুন গান  কাঁটা লাগা উইমা-র গান নাচতে দেখা যাচ্ছে ঝুমা বউদিকে। স্লিভলেস সালোয়ার কামিজ পরেই এই রিমেক গানের তালের নেচে  ঠাকুরপোদের পাগল করেছেন মোনালিসা।

 

 

ভিডিও পোস্ট করাই মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। হট অবতারে ঠাকুরপোদের ঘুম উড়াতে হাজির হয়েছেন ঝুমা বৌদি। শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে। বউদির শরীরী হিল্লোল নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোমরের ঠুমকায় কাত  আট থেকে অষ্টাদশী।  নিজের বোল্ড অবতারের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন ঝুমা বউদি। এবারও তার ব্যতিক্রম হল না। তবে টোনি-নেহা-হানির এই গান রিলিজ করার পর থেকে ট্রেন্ডিংয়ে রয়েছে। তবে কাঁটা লাগা গানে ব্যাপক ভাবে ট্রোলড হয়েছেন নেহা কক্কর। তবে ঝুমা বউদির হট ডান্স মুভসই এখন নেটদুনিয়ায় হটকেক।

 

Share this article
click me!