বিজেপিতে যোগ দিচ্ছেন না অরিন্দম, গুজব উড়িয়েই শঙ্কুদেবের সঙ্গে সোনার বাংলা নিয়ে 'চর্চা' পরিচালকের

  • দিন কতক আগেই বিজেপিতে যোগদান নিয়ে গুঞ্জনের শিকার হয়েছিলেন অরিন্দম শীল
  • তারপরই শঙ্কুদেব পাণ্ডার সঙ্গে সাক্ষাৎ পরিচালকের
  • চায়ের উপর হল চর্চা
  • 'সোনার বাংলা' ক্যাপশন নিয়ে জল্পনা তুঙ্গে

Asianet News Bangla | Published : Feb 22, 2021 2:04 PM IST

তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদান। চলচ্চিত্র জগৎ থেকে হঠাৎই বিজেপি-তে যোগদান। সম্প্রতি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তও যোগ দিয়েছেন বিজেপি-তে। টেলি অভিনেতা কৌশিক রায়ও একই পথে এগিয়েছেন কয়েক সপ্তাহ আগে। এরই মধ্যে অরিন্দম শীলও দিন কতক আগে মন্তব্য করেন বিজেপিতে যোগদান নিয়ে। তিনিও কি তবে যোগ দিচ্ছেন বিজেপিতে। গুঞ্জনে নকান না দিয়ে পরিষ্কার তিনি জানিয়ে দেন, রাজনীতিতে প্রবেশ করার কোনও ইচ্ছে তাঁর নেই। 

এই গুঞ্জন ফের উস্কে দিল বিজেপি যুব নেতা শঙ্কুদেব পাণ্ডা। পরিচালকের সঙ্গে 'আড্ডা'র ছবি পোস্ট করলেন শঙ্কুদেব। নিজের টুইটার প্রোফাইল থেকে দু'টি ছবি পোস্ট হতেই ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ক্যাপশনে লেখা, "আজ বিকেলে অরিন্দমদার সঙ্গে চায়ে পে চর্চা। আলোচনা হল সোনার বাংলা নিয়ে।ও" এই ক্যাপশনেই সন্দেহ জেগেছে টুইটারবাসীদের মনে। তবে কি বিজেপিতে যোগ দেওয়ারই চেষ্টা চলছে অরিন্দম শীলের। 

 

 

পোস্টের মধ্যে শঙ্কুদেব ট্যাগ করেছেন বিজেপি-র অফিসিয়াল পেজগুলিকেও। টলিউডের অভিনেতা অভিনেত্রীদের বিজেপি-তে যোগ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। ভোটের আগেই নিত্যদিন কোনও চমকের অপেক্ষায় বসে শহরবাসী। শঙ্কুদেবের কথায়, তাঁর সঙ্গে অরিন্দম শীলের দেখা হওয়া মোটেই কোনও রাজনীতির কোনও সম্পর্ক নেই। তবুও নেটবাসীর কাছে এই পোস্ট দিয়েছে অন্য ইঙ্গিত। 

 

Share this article
click me!