বছরের শুরুতেই 'সত্যান্বেষণ', পাকিস্তানি মেয়ে হেনা মল্লিকের সঙ্গে অনির্বাণের নতুন লড়াই

  • নতুন বছরের শুরুতেই ব্যোমকেশের সত্যান্বেষণ
  • পাকিস্তানি মেয়ে হেনা মল্লিককে নিয়ে চলবে গোয়েন্দাগিরি
  • অভিজাত পরিবারের মধ্যেই লুকিয়ে সন্দেহের গন্ধ 
  • পরতে পরতে খুলবে রহস্য
     

Asianet News Bangla | Published : Jan 4, 2021 1:50 PM IST / Updated: Jan 04 2021, 07:23 PM IST

অভিজাত পরিবারের প্রতিটি দরজার পিছনে লুকিয়ে রহস্য। মিলে মিশে থাকে প্রত্যেক সদস্য, এমনটা উপর থেকে দেখলে মনে হলেও আদপে লুকিয়ে রয়েছে বড় কোনও রহস্য। রহস্য, ঘৃণা, লোভ, প্রেম, মৃত্যু সবের মিশেলে একটি মাত্র মানুষ। হেনা মল্লিক। বাঙালি পরিবারে পাকিস্তানি রহস্যময়ী মেয়ে হেনা মল্লিকের পদার্পণেই শুরু হয়েছে নানা ঘটনার আবির্ভাব। আর এই রহস্যভেদেই ডাক পড়ল সত্যান্বেষীর। 

নতুন বছরের শুরুতেই নতুন চমক। আসছে ব্যোমকেশের ষষ্ঠ সিজন। হইচইয়ের পর্দায় ফের ফুটে উঠবে ব্যোমকেশের সত্যান্বেষণ। অনির্বাণ বন্দ্যোপাধ্যায় ফের ধরা দিলেন ব্যোমকেশ রূপ। এবারে তাঁর লড়াই এই অভিজাত পরিবারের সঙ্গে নাকি হেনা অর্থাৎ অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে। ওয়েব সিরিজ রূপে এর আগে দর্শকমহল পেয়েছিল 'মাকড়শার রস', 'সত্যান্বেষী', 'পথের কাঁটা', 'দুষ্টচক্র', 'অর্থ অনর্থম'। এবার পালা 'মগ্ন মৈনাক'র। আগামী ৮ জানুয়ারি থেকে শুরু হবে স্ট্রিমিং। 

আরও পড়ুনঃবয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই, তবুও গ্ল্যামারাস রচনা টেক্কা দিলেন নতুন প্রজন্মের নায়িকাদের

 

দর্শনা, অনির্বাণের পাশাপাশি দেখা যাবে, হৃদ্ধিমা ঘোষ, দেবশঙ্কর হালদার, সৌমেন্দ্র ভট্টাচার্য, সুপ্রভাত দাস, শাওন, রূকমা রায়, উজান চট্টোপাধ্যায়, কৃষ্ণেন্দু দিওয়ানজিকে। টানটান উত্তেজনা ফের ছড়িয়ে পড়বে দর্শকমহলে। ব্যোমকেশ-এর সিজন ছয়ের অপেক্ষায় বসেছিল গোয়ন্দা গল্পপ্রেমীরা। এবার সেই আশা পূরণ হল বছরের শুরুতেই। সৌমিক হালদার রয়েছেন পরিচালকের আসনে। 

Share this article
click me!