টানা একবছর ধামাকার পর এবার শুরু চিকফ্লিক সিজন ২-এর শ্যুট, পরিচালনায় জয়দীপ বন্দ্যোপাধ্যায়

বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, ইনোসেন্সের একটা উদযাপনের মধ্যে দিয়ে আবর্তিত হতে থাকে চিক ফ্লিক সিজন টু এর গল্প। যার প্রতিটি কমেডির মোড়কে আগাগোড়া একটা রহস্য টানটান ভাবে থেকে যায়। 

Jayita Chandra | Published : Aug 6, 2021 11:16 AM IST

শুরু হল চিকফ্লিক সিজন২ এর সফর। একের পর এক ছবি থেকে ওয়েব সিরিজের ভিড় জমছে ওটিটি-তে। প্রতিযোগিতাও তুঙ্গে। এমন পরিস্থিতিতে একটি সিরিজের পক্ষে দর্শকদের মন টানা এক বছর ধরে জয় করে রাখা বেজায় কঠিন। তবে এই ঘটনাকেই বাস্তবে পরিণত করেছেন চিকফ্লিক। এরপর প্রথম সিজন মুক্তি পেয়েছে ওটিটি-তে একবছর আগে। তবে থেকেই বেশ জনপ্রিয় এই সিরিজ। তাই এবার পালা দ্বিতীয় পর্বের। শুরু হল সিজিন ২ এর শ্যুট। 

বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, ইনোসেন্সের একটা উদযাপনের মধ্যে দিয়ে আবর্তিত হতে থাকে চিক ফ্লিক সিজন টু এর গল্প। যার প্রতিটি কমেডির মোড়কে আগাগোড়া একটা রহস্য টানটান ভাবে থেকে যায়। আলো পড়লেই চরিত্রেরা পরিস্ফুট হয় আবার পরক্ষণেই বদলে যায় তারা। আর সবশেষে পড়ে থাকে শুধু বন্ধুত্ব । উদযাপন। সমস্ত হুজ্জতির পরে একটা দারুণ আনন্দ। ভালো লাগার ঘোর।চিকফ্লিক সিজন ওয়ানের পরে এই গল্প এগিয়ে যায় আরও এক বছর। জিনিয়া ছেড়ে চলে গেছে তনয়কে, মন্টুকে ছেড়ে বিয়ে করে নিয়েছে সোমা, এবং বাম্পিকে ছেড়ে অভিনয় করতে মুম্বাই পাড়ি দিয়েছে স্যুইটি। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায় মোটের ওপর ছবি করেছে ১৫টি। এবার পালা চিকফ্লিক সিজিন-র। অভিনয়ে রয়য়েছেন সুদীপ্তা বসু, খরাজ মুখোপাধ্যায়, সায়ন ঘোষ, ঋতশ্রী দত্ত, অঞ্জন চট্টোপাধ্যায় প্রমুখেরা। গল্পটি লিখেছেন জয়দীপ ও সৌমিতা দেব। সর্বাধিক ওয়াচলিস্টে স্থান পেয়েছে চিকফ্লিক-এর প্রথম সিরিজ, এবার পালা সিজিন ২-এর। এখন দেখার তা দর্শকমনে কতটা জায়গা করে নিতে পারে। 

 
 

Share this article
click me!