রেপ থ্রেট- গনধর্ষণ-খুনের হুমকি, 'গরুর মাংস' নিয়ে বেফাঁস মন্তব্যেই অশ্লীল আক্রমণ দেবলীনাকে

  • গরুর মাংস নিয়ে মন্তব্য করায় খুন ও গনধর্ষণের হুমকি পাচ্ছেন দেবলীনা
  • অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া
  • ফেসবুকে সমস্ত স্ক্রিনশট শেয়ার করেছেন স্বামী তথাগত মুখোপাধ্যায় 
  • ইতিমধ্যেই এফআইআরও দায়ের করেছেন  যাদবপুর থানায়

Asianet News Bangla | Published : Jan 19, 2021 7:27 AM IST / Updated: Jan 19 2021, 01:13 PM IST

টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী সায়নী ঘোষ এবং তথাগত ঘোষের টুইট যুদ্ধ আইনি মোড় নিয়েছে। সময় যত এগোচ্ছে ততই যেন সোশ্যাল মিডিয়ায় তরজা বেড়েই চলেছে।  এবার সায়নী ঘোষের পর অভিনেত্রী দেবলীনা দত্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়েছে। গোমাংস খাওয়া নিয়ে এবার অশালীন মন্তব্যের শিকার হতে হল অভিনেত্রী দেবলীনা দত্তকে। সম্প্রতি টেলিভিশন চ্যানেলের এক চ্যাট শো-তে গরুর মাংস নিয়ে মতামত দেওয়ায় খুন এবং গনধর্ষণের হুমকি পাচ্ছেন অভিনেত্রী। ন্যাক্কারজনক অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। বাদ পড়েননি অভিনেত্রীর মাও।

 

 

গোমাংস নিয়ে যখন উত্তাল হয়েছে কট্টরপন্থীরা তখনই ফেসবুকে সমস্ত স্ক্রিনশট শেয়ার করে অভিনেত্রীর স্বামী তথা টলিপাড়ার তারকা তথাগত মুখোপাধ্যায় এফআইআর দায়ের করেছেন  যাদবপুর থানায়। টেলিভিশন চ্যানেলের টক শো-তে বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় পরিচালক-গায়ক-সুরকার অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথাক সূত্রে দেবলীনা জানান, তিনি নিরামিষভোজী হলেও প্রয়োজনে নবমীর দিন বাড়ি গিয়ে গরুর মাংসও রান্না করে দিতে পারেন তিনি। কারণ তার মতে, খাদ্য ও ধর্ম নিয়ে কোনটাতেই ছুৎমার্গ নেই। ব্যস তার পরেই ঘটে ধন্ধুমার কান্ড। অভিনেত্রীর বেফাঁস মন্তব্যেই অশ্লীল আক্রমণ শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

খাবার,পলিটিক্স,গনধর্ষনের হূমকি,আর আমার ভয়... আমি খুব খুব খুব ভয় পেয়ে আছি তো, তাই লেখার শুরুতেই জানাই আমার বাড়িতে...

Posted by Tathagata Mukherjee on Monday, January 18, 2021

 

সম্প্রতি তথাগত মুখোপাধ্যায় নিজের ফেসবুকে পোস্টে সমস্ত স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে অভিনেত্রীকে অকথ্য গালিগালাজ, নোংরা মন্তব্য এবং খুন ও গনধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। এছাড়াও সাক্ষাৎকারে দেবলীনা জানিয়েছেন, কোনও মহিলা গলা তুলে কথা বললেই তাকে গনধর্ষণের হুমকি দেওয়া হয়। এছাড়া বাবুল সুপ্রিয়ও সাক্ষাৎকারে বলেছিলেন তিনি কলেজ জীবনে বহুবার বিফ খেয়েছেন, কই তখন তো তাতে এই নিয়ে কোনও প্রশ্ন করা হয়নি। তথাগত পোস্ট শেয়ার হওয়া মাত্রই ক্ষোভে ফেটে পড়েছেন  টলি ইন্ডাস্টির প্রতিবাদী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বলেছেন, 'হিন্দু ধর্মে বুঝি মহিলাদের এই ভাষায় সম্মান জানায়? বাহ চোখ জুড়িয়ে গেল। এরপরও মানুষ তুমি মূক ও বধির হয়ে থাকবে?'

Share this article
click me!