Devlina Hot Dance Video : 'চকাচক' গানে সারাকে টেক্কা দেবলীনার, কোমরের হিল্লোলে কাঁপছে নেটপাড়া

সারা আলি খানের নাচের তালে কোমরের হিল্লোলে ঝড় তুললেন টলি অভিনেত্রী দেবলীনা কুমার। ট্রেন্ডিং গানের তালে শরীরী হিল্লোলে রীতিমতো ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন উত্তম কুমারের নাতবৌ। নিজের সোশ্যাল মিডিয়ায় 'চকাচক' গানের নাচের ভিডিও শেয়ার করেছেন দেবলীনা কুমার। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। কালো শিফন শাড়ি, ব্রালেট ব্লাউজ, খোলা চুলে উদ্দাম নেচে ভাইরাল হয়েছেন দেবলীনা।  

Riya Das | Published : Dec 18, 2021 12:28 PM IST / Updated: Dec 18 2021, 05:59 PM IST

আনন্দ এল রাই পরিচালিত 'আতরাঙ্গি রে' ছবির 'চকাচক' গানের তালে সারা আলি খানের নাচে কাঁপছে গোটা বলিপাড়া। সইফ কন্যার সারা আলি খানের শরীরী হিল্লোলে রীতিমতো কাঁত ভক্তরা। চাবুক মারকাটারি ফিগারে উদ্দাম নেচে ভাইরাল হয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) । এবার সারা আলি খানের নাচের তালে কোমরের হিল্লোলে ঝড় তুললেন টলি অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina kumar)। ট্রেন্ডিং গানের তালে শরীরী হিল্লোলে রীতিমতো ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন উত্তম কুমারের নাতবৌ।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় 'চকাচক' গানের নাচের ভিডিও শেয়ার করেছেন দেবলীনা কুমার (Devlina kumar) । যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। কালো শিফন শাড়ি, ব্রালেট ব্লাউজ, খোলা চুলে উদ্দাম নেচে ভাইরাল হয়েছেন দেবলীনা (Devlina kumar) ।  কালো পোশাকে ব্ল্যাক বিউটি দেবলীনাকে দেখতেই সারাদিন ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করা মাত্রই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

আরও পড়ুন-Katrina-Vicky Surprise : বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা

 

কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর এই নাচের  ভিডিও নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina kumar) । ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন।  অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রায়শই রোজনামচা শেয়ার করেন সামাজিক মাধ্যমে। সদ্যই পরিচালক অরিন্দম শীলের 'তীরন্দাজ শবর'-এর শুটিং শেষ করেছেন দেবলীনা। এবং অরিন্দমের সঙ্গে এই ছবিতে কাজ করতে পেরে আপ্লুত অভিনেত্রী। নিজের মনোভাবও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদও জানিয়েছেন পরিচালক অরিন্দম শীলকে। ছবিতে রুমকি-র চরিত্রে দেখা যাবে দেবলীনাকে।  বৈদিক রীতি মেনে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা (Devlina kumar)। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছিল ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে। মাঝে মধ্যেই কোয়ালিটি টাইমে নিজেদের ফ্রেমবন্দি করেন টলিপাড়ার এই হট কাপল। স্বামী গৌরবের সঙ্গে খোলামেলা সাহসী ছবি পোস্ট করেও শিরোনামে থাকেন অভিনেত্রী। সম্প্রতি রিয়ালিটি শো  'ডান্স বাংলা ডান্স '-এ মেন্টরের ভূমিকায় দেখা যাচ্ছে দেবলীনা কুমারকে।  ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা। যার রোজনামচা প্রায়শই ভক্তদের সঙ্গে শেয়ার করেন দেবলীনা কুমার। বরাবরই কঠোর পরিশ্রমী দেবলীনা। অতিরিক্ত স্থূলতা থেকে একবারে সাইজ জিরোতে নিজেকে আনতে চলে ঘন্টার পর পর শরীরচর্চা। এককথায় নিজের রোজনামচা ভক্তদের সঙ্গে মন খুলে শেয়ার করেন টলিপাড়ার রঙ্গবতী গার্ল।

Share this article
click me!