জন্মদিনের পার্টিতে সটান চুম্বন পরিচালক বিরসাকে, ভাইরাল হল মিমির ছবি

  • জন্মদিনের পার্টিতে  আবারও ভাইরাল হয়েছেনঅভিনেত্রী মিমি চক্রবর্তী
  • পরিচালক বিরসা দাশগুপ্তকে সটান চুমু খেয়েছেন মিমি
  •  বিশেষ মুহূর্তের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন পরিচালক বিরসা
  • বন্ধুত্বের খাতিরেই ঘটনাটি ঘটেছে বলে দাবি বিরসার

Riya Das | Published : Feb 12, 2020 12:40 PM IST

তৃণমূল সাংসদ তথা টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী গতকাল ৩১-এ পা দিয়েছেন ।এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেত্রীর কাছে। কারণ জন্মদিনের এই বিশেষ দিনেই তার দ্বিতীয় হিন্দি মিউজিক ভিডিও 'পরি হুঁ ম্যায়' মুক্তি পেয়েছে।কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে। বিশেষত মহিলাদের উদ্দেশ্যেই এই গানটি ডেডিকেট করতে চান মিমি।  তবে শুধু হিন্দি নয়, এরপর বাংলা গানের অ্যালবামও তৈরি করতে চান অভিনেত্রী মিমি।

 

 

জন্মদিনের পার্টিতে  আবারও ভাইরাল হয়েছেনঅভিনেত্রী মিমি চক্রবর্তী। পরিচালক বিরসা দাশগুপ্তকে সটান চুমু খেয়ে নিলেন মিমি। মিমির জন্মদিনের এই বিশেষ মুহূর্তের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন পরিচালক বিরসা। দেখে নিন ছবি।

 

 

যদিও ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু বিষয়টি নিয়ে অন্য কিছু  না ভাবাটাই শ্রেয়। বন্ধুত্বের খাতিরেই ঘটনাটি ঘটেছে। বিরসার সঙ্গে বহুদিনের বন্ধুত্ব রয়েছে মিমির। শুধু বিরসাই নয়, পরিচালকের  স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীকেও চুমু খেয়েছেন মিমি।

 

 

অরুণাচল প্রদেশের দিওমালি শহরে কেটেছে মিমির ছোটবেলা। তারপর জলপাইগুড়িতে চলে আসেন অভিনেত্রী। তারপর স্কুল শেষ হতেই চলে আসেন কলকাতায়। পরিবার আর বন্ধু-বান্ধবদের সঙ্গে বাড়িতেই জন্মদিন উদযাপন করেছেন মিমি।  সাংসদ হওযার পর এখনও পর্যন্ত কোন সিনেমায় দেখা যায় নি মিমিকে। তবে শীঘ্রই ড্রাকুলা স্যার -এ মিমি পর্দায় ফিরতে চলেছেন। মিমির বিপরীতে অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে।

 

Share this article
click me!