ভিডিও কলে অনিন্দ্যকে ফোন, সত্যিই কি নিয়মিত 'গাঁটছড়া' দেখেন রোনাল্ডো? খোদ জানালেন ফুটবলার

 'গাটছড়া' ধারাবাহিক শুধু বাংলার দর্শকরাই নয় বরং নিয়মিত দেখেন খোদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কথাটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। সিংহ রায় বাড়ির মেজ ছেলে প্রমাণ সহ ইনস্টা-তে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা গিয়েছে, ভিডিও কলে অনিন্দ্যকে ফোন করেছেন আন্তর্জাতিক ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। 'গাটছড়া' পরিবারের সকলের সঙ্গে আবার কথাও বলছেন রোনাল্ডো। এই ভিডিও দেখেই সকলেই হতবাক হয়েছেন। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : May 25, 2022 6:07 AM IST / Updated: May 25 2022, 04:43 PM IST

চলতি বছরের শুরুতেই একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে। দীর্ঘদিন ধরে চলা জনপ্রিয় মেগা সিরিয়ালকে বলে বলে গোল দিচ্ছে নতুন ধারাবাহিক। মেগা ধারাবাহিকের গল্পে যেমন আসছে নতুন  ট্যুইস্ট, তেমনই পাল্টে যাচ্ছে সম্প্রচারের সময়ও। এককথায় বলতে গেলে ধারাবাহিকে শুরু হয়েছে জমজমাট টক্কর। শুরু থেকেই টিআরপি তালিকায় রাজত্ব জমিয়েছে 'গাটছড়া'। ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্যেই মজেছে বাংলার দর্শক। এখনও খড়ির প্রেমে হাবুডুবু খাচ্ছে ঋদ্ধি। অন্যদিকে খলনায়ক রাহুলও প্রতিটি প্ল্যানই ডাহা ফেল করছে। সব মিলিয়ে জমে উঠেছে 'গাটছড়া'। প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া'। 'গাটছড়া' ধারাবাহিকের রাহুল এমন এক কীর্তি দেখালেন সকলকে, যা দেখে সকলেই হতবাক। একের পর এক দুষ্টুমি করেই চলেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়।

 'গাটছড়া' ধারাবাহিক শুধু বাংলার দর্শকরাই নয় বরং নিয়মিত দেখেন খোদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কথাটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। সিংহ রায় বাড়ির মেজ ছেলে প্রমাণ সহ ইনস্টা-তে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা গিয়েছে, ভিডিও কলে অনিন্দ্যকে ফোন করেছেন আন্তর্জাতিক ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। 'গাটছড়া' পরিবারের সকলের সঙ্গে আবার কথাও বলছেন রোনাল্ডো। এই ভিডিও দেখেই সকলেই হতবাক হয়েছেন। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি একটু খোলসা করে বলা যায়।

 

অনিন্দ্যর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে। রোনাল্ডো ভিডিও কল করছেন রাহুলকে। যা দেখে সকলেই খুশিতে আপ্লুত। রোনাল্ডোকে দেখে সকলেই আত্মহারা হয়ে গেছেন। সঙ্গে সঙ্গে বাড়ির অনান্যদেরও ডেকে নিয়েছেন  অনিন্দ্য। খড়ি ওরফে শোলাঙ্কি রায়, ঋদ্ধিমান ওরফে গৌরব, জুন মালিয়া একে একে সকলকে ডেকে নিয়েছেন অনিন্দ্য। রোনাল্ডোকে দেখে হাত নেড়েছেন খড়ি। উল্টোদিকে খড়িকেও হাত নেড়ে অভিবাদন জানিয়েছেন রোনাল্ডো। আর গৌরব তো রোনাল্ডোকে দেখে প্রায় মুখের ভাষা  হারিয়ে ফেলেছেন। তিনি যে তার অন্ধ ভক্তের জন্য একজন তা প্রায় মাথা নুইয়ে বলেছেন। তবে গৌরবকে পাল্টা অনিন্দ্য বলেছেন, তুই ওর ভক্ত কী রে, উনি তো তোরও ভক্ত, এটাই তো বলছেন। এই কথা নিয়েই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। এটাই কি সত্যিই ভিডিও নিয়ে দ্বন্দ্বে পড়েছেন নেটিজেনরা।

 

 

ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসু জানিয়েছেন এটা পুরোটাই অনিন্দ্যর দুষ্টুমি ও নয়া প্রযুক্তির কৌশল। তিনি বলেছেন, রণবীর ও আলিয়ার বিয়ের দিন ও অভিনেতা এমনই একটা মজার ভিজিও শেয়ার করেছিলেন নেটদুনিয়ায়। সেখানেও তিনি বলেছিলেন রণবীর ও আলিয়ার বিয়েতে তিনি আমন্ত্রিত, তাই তাকে যেন তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হয়। জুনও বলেছেন পুরো  'গাটছড়া' টিমেরই নিমন্ত্রণ রয়েছে। এমনকী মুম্বই থেকেও বিশেষ বিমান পাঠানো হচ্ছে। এই ভিডিও ঘিরেও জোর শোরগোল পড়ে গিয়েছিল। এবার রোনাল্ডোকে নিয়ে হৈ চৈ পড়ে গিয়েছে নেটপাড়ায়।

আরও পড়ুন-লাখ টাকা নয়, সামান্য হাজার টাকার বিনিময়ে শুটিং, কেরিয়ারের শুরুতে কত টাকা রোজগার ছিল ঐশ্বর্যর জানেন?

আরও পড়ুন-অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে, সাগরপাড়ে হটনেস অ্যালার্ট 'সেক্সবম্ব' কৌশানির

আরও পড়ুন-স্কিটফিট বডিকনে ফেটে বেরোচ্ছে স্তনের একাংশ, হট ক্লিভেজে লাস্যময়ী কাজল কন্যা নাইসা

Share this article
click me!