শিফন শাড়িতে মধুমিতার ভরা যৌবন, নায়িকার চাউনিতে ক্রাস খেল অসংখ্য পুরুষ

  • মধুমিতা সরকারের পোস্ট মানেই নিমেষে ভাইরাল হওয়া
  • নিত্যদিন নিজের হটনেসের প্রমাণ দিচ্ছেন তিনি
  • এবার কালো শিফন শাড়িতে ধরা দিয়ে নেটদুনিয়ার হটকেক মধুমিতা
  • ছবিতেই ছড়িয়ে পড়ল সেক্সিনেসের সাতকাহন

Asianet News Bangla | Published : Sep 13, 2020 6:20 PM IST / Updated: Sep 14 2020, 03:36 AM IST

কালো শিফনে ধরা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। তাতেই নিমেষে ভাইরাল তিনি। কখনও অফ শোল্ডার ড্রেসে তো কখনও এথনিক পোশাকে ধরা দেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। সম্প্রতি পোস্ট করলেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছে মধুমিতার প্রোফাইলে। ফ্ল্যাট অ্যাবস নিয়ে পোস্ট করেন থ্রোব্যাক ছবি। 

আরও পড়ুনঃমা হওয়ার আগের মুহূর্তগুলি এভাবেই উপভোগ করছেন অনুষ্কা, বিরাট খুঁজে পেলেন নিজের গোটা 'পৃথিবী'

ক্রপ টপে পাতলা কোমরে চোখ কপালে তোলন ভক্তদের। আরও এক কারণ ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। সোশ্যাল মিডিয়ায় এক খুশির বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে এখন তাঁর নামের পাশে রয়েছে নীল চিহ্নটি। যা তাঁর প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। সেই খুশির খবর উনি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যার জেরে শুভেচ্ছায় ভরছে কমেন্ট সেকশন। ফ্যাশনের সঙ্গে মধুমিতার নতুন খেলা। 
আরও পড়ুনঃকরোনা আবহে দুর্গা পুজোয় ভিন্নতা, তবুও আভাস পেলেন দিতিপ্রিয়া

আরও পড়ুনঃবলিউডে তৈমুর, টলিউডে যুবান, একদিনের মাথায় তৈরি হল 'রাজশ্রী'র ছেলের ফ্যানপেজ

অভিনেত্রী মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম গ্যালেরির কোনও ফ্যাশন ইনফ্লুয়েন্সারের থেকে কম নয়। কখনও টপের উপর শাড়ি তো কখনও শর্টসের উপর ওভারসাইজড টপ। মধুমিতার কাছে সবটাই ফ্যাশন গেম। এবার ফিউশন নিয়ে ময়দানে নামলেন টলি নায়িকা। জিনসের উপর পড়লেন টিউব। অর্থাৎ অফ শোল্ডার কালো অন্তর্বাস। যার উপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার এই অবতারে হটনেস এবং ফ্যাশন যেন চুঁইয়ে পড়ছে। দিন কতক আগে তাঁকে দেখু গিয়েছিল কালো বিচ কিমোনোতে। ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। এভাবেই নিত্যদিন ভাইরাল হচ্ছেন তিনি।

Share this article
click me!