সুস্বাস্থ্যের টিপস দিলে মিমি চক্রবর্তী, শেয়ার করলেন শরীরচর্চার ছবিও

  • শরীরচর্চার ছবি শেয়ার করলেন মিমি
  • ভক্তদের শেয়ালেন ফ্রিহ্যান্ড
  • বিশ্ব আন্তর্জাতিক যোগা দিবস পালন করলেন সাংসদ
  • সকলের নজর কাড়লেন তিনি 

Jayita Chandra | Published : Jun 26, 2019 5:59 AM IST

শরীর নিয়ে কম বেশি সচেতন সব তারকাই। তারা প্রতিনিয়ত ভক্তদের সঙ্গে শেয়ারও করে নেন তাদের ফিটনেশ টিপস, শরীরচর্চার ছবি। যা দেখে অধিকাংশ সময়ই অনুপ্রাণিত হয়ে থাকেন তারা। এবার বিশ্ব যোগা দিবসে নিজের ফিটনেস-এর ছবি শেয়ার করলেন মিমি চক্রবর্তী। 
সেই ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হল নেট দুনিয়ায়। শরীরচর্চার বিষয় বরাবরই কঠোর নিয়ম মেনে চলেন মিমি চক্রবর্তী। এই দিন বাকি তারকাদের মতনই তিনিও শেয়ার করলেন ছবি। ২১ শে জুন ছিল বিশ্ব যোগা দিবস, সেই দিন বেশ কয়েকজন ভক্তদের মিমি দিলেন ফিটনেস টিপসও। সকলকে সামনে এনে দাঁড় করিয়ে দেখালেন ফ্রি হ্যান্ড, প্রথমে দুটো হাত ওপর দিকে তুলতে হবে, এরপর ডান হাতের তালু দুবার ঘুরিয়ে এক লাফে দুই তাকে তালি দিলেন সকলেই। সেই ভিডিও তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। একবার নয়, বারংবার সকলকে এই ফ্রি হ্যান্ড করালেন নায়িকা। ভিডিও-তে চোখে পড়ল নায়িকা তথা সাংসদের প্রচেষ্টা, যাতে সকলেই তা প্রত্যহ অভ্যাস করে, এবং সুস্থ থাকে। সেই দিকে নজর দিতেও বললেন তিনি।


সঙ্গে কালো ও গোলাপি জিম পোশাকে স্ট্রেচ করার ছবিও শেয়ার করলেন তিনি। প্রতিনিয়তই তিনি শরীরচর্চা করে থাকেন। নিয়মিত এই অভ্যাস যেন সকলের মধ্যেই গড়ে ওঠে সেই দিকে নজরও দিতে হবে, সেকথাও এই দিন তিনি প্রকাশ্যে জানান।  

Share this article
click me!